কুরুলুস উসমান ভলিউম ১০০ বাংলা সাবটাইটেল | Kurulus osman bolum 100 bangla subtitle

কুরুলুস উসমান ভলিউম ১০০ বাংলা সাবটাইটেল একেবারে উজ্জ্বল, শোতে ইতিমধ্যেই আঠালো, দুর্দান্ত চরিত্র এবং গল্প এখন পর্যন্ত। আপনি কুরুলুস উসমান ১০০ বাংলা ডাবিং, সাবটাইটেল কে ধীরে ধীরে পরিপক্ক দেখতে পাচ্ছেন, আমি ভেবেছিলাম শুরুতে সে বেশ কঠোর এবং খুব আবেগপ্রবণ ছিল, এবং সে যা করেছে তার সাথে একমত ছিল না। আমি মনে করি অভিনেতা দুর্দান্ত এবং অবশ্যই পর্দায় উপস্থিতি রয়েছে আমি নিশ্চিত ভবিষ্যতের জন্য আরও অনেক চরিত্রের বিকাশ রয়েছে। যথারীতি মহান ইসলামিক পাঠ। এবং কিছু ফিরে আসা অক্ষর যা সবসময় ভাল। সামগ্রিকভাবে আপনি যদি ইর্তুগ্রুল সিরিজ পছন্দ করেন তবে অবশ্যই কুরুলুস উসমান ভলিউম ১০০ বাংলা সাবটাইটেল দেখার মূল্য, এবং এটি যেখান থেকে ছেড়েছিল সেখানেই এটি শুরু করে। এবং তারা এখনও তাকে শ্রদ্ধার সাথে উল্লেখ করে এবং খুব বেশি মনে করে যে তিনি সাধারণভাবে গল্প এবং অনুষ্ঠানের অংশ

যারা এই শো সম্পর্কে খারাপ রিভিউ লিখতে পারে এবং তাদের রিভিউতে তারা “আমি জানি না আপনি কুরুলুস উসমান ভলিউম ১০০ বাংলা ডাবিং, সাবটাইটেল দেখছেন কি না” এর সাথে প্রাসঙ্গিক কিছু বলেছেন, সেই লোকেরা আপনাকে বলেছে যে তারা ‘ইমান’ প্রত্যাখ্যান করেছে। মানে তাদের অন্তরে বিশ্বাস। যে কারোর জন্য মুসলিম নাম, মুসলিম পোশাক, ইসলামিক সংস্কৃতি থাকতে পারে, এবং তারা এমনকি কথা বলতে পারে যেভাবে মুসলমানরা কথা বলবে কিন্তু তারপরে সবকিছুই তাদের বাহ্যিক দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে, যখন তারা এমন কিছু বলে যা বিরোধিতা করবে বা পতন ঘটাবে। ঈমান ও সত্যিকারের জিহাদের কারণ হিসেবে তারা নিজেদেরকে মুনাফিক হিসেবে প্রকাশ করেছে।

দিরিলিস এরতুগ্রুল সম্পর্কে অগ্রসর হওয়া যে কেউ কুরুলস ওসমানকে ভালোবাসে তাদেরও আমাদের নায়ক এরতুগ্রুল গাজীকে কুরুলুস ওসমানে উপস্থিত হতে দেখার জন্য একই আকাঙ্ক্ষা অনুভব করা উচিত। এরতুগ্রুল ওসমানের মতই ঈমানের কারনে দৃষ্টান্তমূলক ছিল, এরতুগ্রুল ঈমানের কারণ শুরু করেছিলেন এবং ওসমান সেই কারণটি সম্পূর্ণ করেছিলেন।

পিতা ওসমানের চেয়ে ছেলে ওরহান সম্পর্কে সমসাময়িক প্রমাণ পাওয়া অনেক সহজ। ওরহানের দুটি শিলালিপি টিকে আছে, এবং তার তিনটি ট্রাস্ট ডিডের কপি; মঙ্গোল অ্যাকাউন্টিং রেকর্ডে তার নাম রয়েছে; u_ এবং তিনি ফার্সি ও আরবি সূত্রে উল্লেখ করেছেন। ইবনে বতুতা ওরহানের সাথে দেখা করেছেন বলে দাবি করেছেন, “তুর্কমেনদের রাজাদের মধ্যে সর্বশ্রেষ্ঠ এবং সম্পদ, জমি এবং সামরিক বাহিনীতে সবচেয়ে ধনী।

“ওরহান” অবিশ্বাসীদের সাথে যুদ্ধ করতেন” এবং নিয়মিত তার একশোরও বেশি দুর্গের মধ্যে চলে যেতেন, পরীক্ষা করে দেখেন যে তারা ভালো মেরামত করছে, কোনো এক জায়গায় কখনো এক মাসের বেশি অবস্থান করেনি। অবিচ্ছিন্ন যুদ্ধে গ্রীক লেখকদের দ্বারা জোরালোভাবে সমর্থন করা হয় যারা অ্যাকাউন্ট ছেড়েছিলেন। তিনি এবং তার লোকেরা দীর্ঘ অবরোধের পর 1326 সালে বুরসা (বুর্সা) নিয়েছিলেন এবং পরের বছর তিনি সেখানে মুদ্রা তৈরি করেছিলেন, যেমন একটি বেঁচে থাকা রৌপ্যের টুকরা দেখায়।
Nicaea ( İ znik ) 1331 সালে ওরহানের বাহিনীর হাতে পড়ে এবং 1337 সালে Nicomedia ( İ znikmid , İ zmit )। কুরুলুস ওসমান ১০০ বাংলা সাবটাইটেল এই তিনটি প্রধান গ্রীক শহর বুর্সা, নাইকিয়া এবং নিকোমিডিয়া জয় করে ওরহানকে এর কর্তা করে। বিথিনিয়ার পুরো অঞ্চল। এশিয়া মাইনরে তার সফরে ইবনে বতুতা যে তুর্কি শাসকদের সাথে সাক্ষাত করেছিলেন তাদের মধ্যে ওরহান ছিলেন একজন। মঙ্গোল আক্রমণ থেকে পালিয়ে আসা তুর্কমেন গোষ্ঠীগুলি 1290 এর দশক থেকে শুরু করে কৃষ্ণ সাগর, মারমারা এবং এজিয়ানের নদী উপত্যকা এবং উপকূল লুণ্ঠনকারী অনেক উচ্চাকাঙ্ক্ষী প্রভুর জন্য জনশক্তি সরবরাহ করেছিল। ওরহান ছাড়াও তাদের মধ্যে বেশ কয়েকজন প্রাথমিক প্রশাসনিক কাঠামো তৈরি করতে তাদের সশস্ত্র ব্যান্ড ব্যবহার করেছিল।

1340 সাল নাগাদ তারা নদী উপত্যকার বেশিরভাগ ওভারল্যান্ড রুট এবং ক্যারাভান শহর নিয়ন্ত্রণ করে এবং উপকূলে, বাইজেন্টিয়াম এবং ইতালীয় সামুদ্রিক রাজ্যগুলির মধ্যে বন্দর এবং শিপিং লেনের প্রতিযোগিতায় যোগ দেয়। এই সীমান্ত অঞ্চলের তুর্কি প্রভুরা এবং তাদের অনুগামীরা শুধু গ্রীকদের কাছেই নয় বরং “রুম” বা রোমের শহুরে মুসলিম লেখকদের কাছেও স্থূল এবং অবাধ্য বলে মনে হয়েছিল, উচ্চভূমি মালভূমির নাম দেওয়া হয়েছিল কারণ এটি রোমান সাম্রাজ্যের মধ্যে ছিল। সেলজুক রাজবংশের শাসনের অধীনে দুইশত বছরেরও বেশি সময় ধরে সেখানে ইসলামী সংস্কৃতি বিরাজ করেছিল, 13 যেটি কোনিয়া কেন্দ্রিক একটি সংস্কৃতিবান, পারস্য-প্রভাবিত রাজ্য শাসন করেছিল। কুরুলুস ওসমান ১০০ বাংলা সাবটাইটেল ওনুবাদ মিডিয়া Kurulus Osman 100 Bangla Subtitle Onubad Media
তিনি নবাগত ছিলেন আধা-যাযাবর যারা গর্বের সাথে দক্ষিণ-পশ্চিমে কথা বলতেন (অর্থাৎ ওঘুজ; চিত্র 1.3 দেখুন) তুর্কি ভাষা। তাদের জীবনধারা ছিল অভিযানের পাশাপাশি তাদের পশুপালের পণ্যের মজুদ প্রজনন এবং বাজারজাতকরণের উপর ভিত্তি করে।^ তাদের পবিত্র পুরুষ ও দরবেশরা ইসলামকে নতুন দেশে নিয়ে যেতে আগ্রহী ছিল। Kurulus Osman 100 Bangla Subtitle ইরানের মঙ্গোল শাসকদের (ইলখানিদের) ভাসালরা, তাদের চেহারা পূর্ববর্তী শতাব্দীর ঘটনাগুলির সাথে যুক্ত ছিল, তাদের নিজস্ব স্মৃতির দিগন্তের বাইরে, যখন দক্ষিণ-পশ্চিম ইউরেশিয়া জুড়ে বাণিজ্যিক ও রাজনৈতিক সম্পর্ক মঙ্গোল অগ্রগতির কারণে নাটকীয়ভাবে ব্যাহত হয়েছিল।
1219 সালে খোয়ারজমের মঙ্গোল ধ্বংসের ফলে কেন্দ্রীয় ইউরেশীয় জনগণের জোরপূর্বক অভিবাসন শুরু হয়েছিল যা কাস্পিয়ান সাগরের পশ্চিমের সমস্ত সমাজকে প্রভাবিত করেছিল। শরণার্থী এবং অভিবাসীদের মধ্যে হাজার হাজার তুর্কমেন তাদের পরিবার এবং পশুপাল ছিল। তাদের উপজাতীয় সমাজ ছিল অত্যন্ত গতিশীল এবং তাদের অন্তর্নিহিত সামরিক সম্ভাবনা প্রসিদ্ধ। দুই মহান সাধু রুমি (ওরফে মেভলানা জালাল আল-দীন) এবং হাজি বেকাহদের জীবনী উভয়ই মঙ্গোল সহিংসতার সাথে যুক্ত – জলবায়ু পরিবর্তন এবং মানব দুর্দশা যা এর পিছনে রয়েছে এবং সহস্রাব্দের আধ্যাত্মিক উচ্ছ্বাসের বিস্ফোরণ যা সামনে চলে এসেছিল।

Kurulus Osman 100 bangla এই সিরিজে এত ইতিহাস। যা অভিনেতাদের একটি বিস্ময়কর কাস্ট দ্বারা prorated হয়. এটি তুরস্কের বহু বছর এবং ফটকের মাধ্যমে ঘটনাগুলির অনেক কারণকে চিত্রিত করে। জীবন কিভাবে পরিবর্তিত হয় এবং যারা ক্ষমতায়িত হয়েছিল তাদের জন্য।

অভিনয় প্রশ্নাতীত। প্রতিভাবান কাস্ট এবং ক্রু জানেন কিভাবে দর্শকদের আবেগ প্রকাশ করতে হয়। ক্যামেরা ক্রু, যারা তাদের আশ্চর্যজনক কৌশল দিয়ে এই সিরিজটিকে ক্যালিবারে বাড়িয়ে তোলে।

যেকোন টিভি সিরিজ বা মুভি বুরাক ওজসিভিট আছে; শো-এর উত্তেজনা প্রকাশ করে। অভিনেতা, লেখক, পরিচালক এবং প্রযোজকদের কাছে চির কৃতজ্ঞ। প্রশংসা

কিন্তু যখন আপনি #Kurulus Osman 100 bangla দেখেন তার আল্পস থেকে শুরু করে বালা, উপজাতি বা অন্যান্য পর্যন্ত; প্রত্যেকে এবং সবকিছু আগের সিরিজ কাস্ট অনুষ্ঠিত যে আবেগ মিস করেছে বলে মনে হচ্ছে. কিন্তু আপনি এই সিরিজেও বামসি, আব্দুল রেহমান গাজী এবং সেলকানের কাছ থেকে একই আবেগপূর্ণ স্পন্দন পাবেন… হতে পারে কারণ তারা এত দিন ধরে চরিত্রগুলি বেঁচে ছিল যে তারা আক্ষরিক অর্থেই অনায়াসে তাদের জীবনযাপন করছে।

কুরুলুস ওসমান এই নাটকে আমি আমার সৎ মতামত দেব।

অভিনেতা এবং অভিনেত্রীরা এই নাটকে আশ্চর্যজনক বিশেষ করে @buraközçivit যিনি একজন জনপ্রিয় বিখ্যাত তুর্কি অভিনেতা কুরুলাস ওসমান ১০০ বাংলা সাবটাইটেলের প্রধান চরিত্রে অভিনয় করছেন এছাড়াও অন্য সবগুলোও অসাধারণ যেমন Özge Törer, Burak Çelik, Yiğit Uçan, Buse Arslan, Didem Balçin, Zamit Samedov এবং অন্যরা সবাই!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button