কুরুলুস উসমান ভলিউম ৮৬ বাংলা ডাবিং, সাবটাইটেল | Kurulus Osman 86

কুরুলুস উসমান ভলিউম ৮৬ বাংলা ডাবিং, সাবটাইটেল একেবারে উজ্জ্বল, শোতে ইতিমধ্যেই আঠালো, দুর্দান্ত চরিত্র এবং গল্প এখন পর্যন্ত। আপনি কুরুলুস উসমান ৮৬ বাংলা ডাবিং, সাবটাইটেল কে ধীরে ধীরে পরিপক্ক দেখতে পাচ্ছেন, আমি ভেবেছিলাম শুরুতে সে বেশ কঠোর এবং খুব আবেগপ্রবণ ছিল, এবং সে যা করেছে তার সাথে একমত ছিল না। আমি মনে করি অভিনেতা দুর্দান্ত এবং অবশ্যই পর্দায় উপস্থিতি রয়েছে আমি নিশ্চিত ভবিষ্যতের জন্য আরও অনেক চরিত্রের বিকাশ রয়েছে। যথারীতি মহান ইসলামিক পাঠ। এবং কিছু ফিরে আসা অক্ষর যা সবসময় ভাল। সামগ্রিকভাবে আপনি যদি ইর্তুগ্রুল সিরিজ পছন্দ করেন তবে অবশ্যই কুরুলুস উসমান ভলিউম ৮৬ বাংলা ডাবিং, সাবটাইটেল দেখার মূল্য, এবং এটি যেখান থেকে ছেড়েছিল সেখানেই এটি শুরু করে। এবং তারা এখনও তাকে শ্রদ্ধার সাথে উল্লেখ করে এবং খুব বেশি মনে করে যে তিনি সাধারণভাবে গল্প এবং অনুষ্ঠানের অংশ

কুরুলুস উসমান ভলিউম ৮৬ বাংলা সাবটাইটেল হল একটি টিভি শো যার একটি গল্পরেখা রয়েছে যা একটি মোমবাতির রূপ নেয়, মোমবাতিটি একটি দুর্বল শিখা হিসাবে শুরু হয় যদিও একবার আলোটি আলো হয়ে গেলে এটি চারদিকে অন্ধকারকে আলোকিত করতে প্রসারিত হয়। কুরুলুস উসমান ৮৬ বাংলা ডাবিং বিশ্বাসীদের মধ্যে বিশ্বাস বাড়ানোর জন্য একটি শক্তিশালী অনুপ্রেরণা হিসাবে প্রমাণিত হয়েছে কারণ আপনি এই অনুষ্ঠানটি দেখার জন্য অগ্রসর হচ্ছেন যা আপনি ঘটতে দেখছেন তা ‘জিহাদে’ দৃঢ় এবং আশাবাদী হওয়ার কারণের সাথে সম্পর্কিত। জিহাদের পশ্চিমা ধারণা নয়, কারণ পশ্চিমা মিডিয়া জিহাদের প্রকৃত অর্থকে ট্র্যাশ করেছে এই বলে যে যারা জিহাদের অনুসরণ করে তারা আইএসআইএসের মতো সন্ত্রাসী।

পরিবর্তে, কুরুলুস উসমান ৮৬ বাংলা ডাবিং, সাবটাইটেল জিহাদের প্রকৃত অর্থ উপস্থাপন করে এবং তা হল ঈশ্বরের উদ্দেশ্যে লড়াই যেখানে আপনি যখন এই টিভি শোটি দেখেন তখন আপনি সাধারণত দেখতে পাবেন কাই উপজাতি একে অপরের সাথে একত্রিত হচ্ছে ওসমানকে তার মিশন পূরণের জন্য তার সঙ্গী হওয়ার জন্য। তাঁর মহানুভবতা মহানবী (সাঃ) এর আদেশ ন্যায়বিচারের প্ররোচনা, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুদ্ধ করার জন্য।

তার কাঁটাযুক্ত পথ ধরে ওসমান ক্রমাগত সমস্ত ধরণের সংগ্রামের সাথে উন্মোচিত হয় যার মধ্যে রয়েছে পূর্ব থেকে মঙ্গোলরা আক্রমণ করা এবং বাইজেন্টাইনরা পশ্চিমে বাস করে। তুর্কিদের এই সমস্ত শত্রুরা ওসমানের বিশ্বাসের যাত্রাকে দুর্বল করতে চায় উসমানীয় সাম্রাজ্য প্রতিষ্ঠার লক্ষ্য অর্জনে তাকে বাধা দেওয়ার জন্য সমস্ত ধরণের বাধার জোর দিয়ে, যেটি প্রকৃতপক্ষে ইতিহাসের দীর্ঘতম রাজবংশের জন্য রাজত্ব করেছিল।

অন্যান্য আপাতদৃষ্টিতে অপরাজেয় নেতাদের মত ওসমান স্ব-উচ্চতা নিয়ে ছিটকে যান না, যদি তিনি তা করেন তবে এটি একটি সুস্পষ্ট প্রভাব ফেলত যে TRT-এর এই টিভি শোটি চিত্রায়িত করার উদ্দেশ্য থেকে সমস্ত মনোযোগ সরিয়ে নেবে যা পতাকার নীচে পরিবেশন করা একটি সাম্রাজ্য প্রতিষ্ঠার জন্য প্রয়াস করছে। ঈশ্বরের

আমরা যখন ওসমানকে হাসতে দেখি তখন সে আত্মমগ্ন হয়ে হাসে না, যদি সে করত তাহলে এটাও স্পষ্ট যে সে অহংকারী। কিন্তু তিনি যদি সত্যিই অহংকারী হয়ে থাকেন তাহলে কীভাবে টিআরটি-তে ওসমানের নিজের প্রশংসা করার জন্য একটি স্ক্রিপ্ট লাইনও লেখা হয়নি? তারপরও টিআরটি অবশ্যই ওসমানের পছন্দের জন্য এই ধরনের আচরণ মেনে নেবে না যাদের তার উদ্দেশ্যের জন্য একটি স্পষ্ট মিশন রয়েছে, যা আমাদেরকে নম্র মানুষ হতে শেখায়।

একইভাবে, ওসমান যখন বন্দী হন এবং হাসতে শুরু করেন তখন তিনি তার খ্যাতির জন্য হাসেন না বরং তিনি একটি দৃষ্টান্ত স্থাপন করছেন যে কী অর্থ হল ঈশ্বরের অনুগত হওয়া, দুর্নীতিবাজদের কাছে নয়। উদাহরণস্বরূপ, যখনই ওসমানকে তার শত্রুরা বন্দী করে নিয়ে যায় তখনই সে তার মুখে হাসি ফুটিয়ে তোলে এবং তাদের বলে যে তারা কীভাবে সম্পদ এবং সামরিক শক্তি অর্জন করেছে কিন্তু তাদের সাথে তাদের ঈশ্বরের সমর্থন নেই কারণ তারা নিজেদের স্বার্থের জন্য লড়াই করে। .

যারা এই শো সম্পর্কে খারাপ রিভিউ লিখতে পারে এবং তাদের রিভিউতে তারা “আমি জানি না আপনি কুরুলুস উসমান ভলিউম ৮৬ বাংলা ডাবিং, সাবটাইটেল দেখছেন কি না” এর সাথে প্রাসঙ্গিক কিছু বলেছেন, সেই লোকেরা আপনাকে বলেছে যে তারা ‘ইমান’ প্রত্যাখ্যান করেছে। মানে তাদের অন্তরে বিশ্বাস। যে কারোর জন্য মুসলিম নাম, মুসলিম পোশাক, ইসলামিক সংস্কৃতি থাকতে পারে, এবং তারা এমনকি কথা বলতে পারে যেভাবে মুসলমানরা কথা বলবে কিন্তু তারপরে সবকিছুই তাদের বাহ্যিক দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে, যখন তারা এমন কিছু বলে যা বিরোধিতা করবে বা পতন ঘটাবে। ঈমান ও সত্যিকারের জিহাদের কারণ হিসেবে তারা নিজেদেরকে মুনাফিক হিসেবে প্রকাশ করেছে।

দিরিলিস এরতুগ্রুল সম্পর্কে অগ্রসর হওয়া যে কেউ কুরুলস ওসমানকে ভালোবাসে তাদেরও আমাদের নায়ক এরতুগ্রুল গাজীকে কুরুলুস ওসমানে উপস্থিত হতে দেখার জন্য একই আকাঙ্ক্ষা অনুভব করা উচিত। এরতুগ্রুল ওসমানের মতই ঈমানের কারনে দৃষ্টান্তমূলক ছিল, এরতুগ্রুল ঈমানের কারণ শুরু করেছিলেন এবং ওসমান সেই কারণটি সম্পূর্ণ করেছিলেন।

Kurulus Osman 86 bangla is so much history in this series. Which is prorated by a wonderful cast of actors. It portraits many factors of events through the many year and gates of Turkey. How lives changed and, for those who were empowered.

The acting is without question. The Talented Cast and Crew know how to bring out the audience’s emotions. The camera crew, who with their amazing technique enhances this series to the caliber it is.

Any TV series or movie Burak Ozcivit is in; brings out the excitement of the show. Forever grateful to the Actors, Writers, Directors and, Producers. Kudos.

But while you watch #Kurulus Osman 86 bangla starting from his alps to bala, tribe or others; everyone and everything seemed to have missed that passion which previous series cast held. But you’ll get same passionate vibes from Bamsi, Abdul Rehman Ghazi and Selcan even in this series… maybe because they lived characters for so long that they are literally living them effortlessly.

I will give my honest opinion on this drama Kuruluş Osman.

The actors and actresses are amazing in this drama especially @buraközçivit who is a popular famous Turkish Actor playing the main character of Kurulus Osman 86 bangla subtitle also all the other are amazing too like Özge Törer, Burak Çelik, Yiğit Uçan, Buse Arslan, Didem Balçin, Zamit Samedov and all the others too!

Leave a comment

Your email address will not be published.