A Thursday Bangla Subtitle 2022 | এ থার্সডে বাংলা সাবটাইটেল

A Thursday Bangla Subtitle 2022

A Thursday Bangla Subtitle 2022 A Masterpiece Wonder. A brilliant and gripping thriller, though somewhat predictable, that will keep you on the edge of your seats till the very end. Excellently portrayed the message that the makers wanted. Even though there are technical mistakes in the making, they are understandable; they can be ignored by the overall result. The rapidity of the pace of the film can be gauged from its most beautiful part: “The film begins and ends in just one rainy day, with a few flashback clippings from the past.” Yami Gautam, Neha Dhupia, Atul Kulkarni are now more mature while Dimple, as usual, is an institution in herself. Full credit is due to the brains behind the project who successfully manage to convey a very strong message. Must Enjoy !! Watch!! The message which I got, “There are indeed some film-makers who give such social/emotional/medical/perverted thinking issues due consideration and come up with causes, effects and solutions”

A Thursday Bangla Subtitle I just finished this movie at midnight and my god this is a masterpiece. I got so emotional and cried during her talk with prime minister. Yami gautam has done excellent acting. Many haven’t realised that yami is a hidden gem and underrated actor of bollywood. She is now my favorite actress. And other actors have also done very good acting especially the maid savitri,her husband role of rohit and even neha dhupia. This film for now is the best film i have watched in 2022 or maybe the best bollywood thriller and current affairs movie.

A Thursday Bangla Subtitle Just Finished watching A Thursday…
Since Neeraj Panday’s A Wednesday was a thriller too but A Thursday gives goosebumps most of the times.When victims of Rape,Acid etc undergo mental trauma,they take law into their hands & want to liberate themselves free of social Taboo. Yami Gautum was excellent & shifted emotions from being a Playway School Teacher & Kidnapper. Atul Kulkarni was good. Neha Dupia missed an opportunity to present herself as an Actress AGAIN. Dimple Kapadia graces the screen with her charm & Speech in the end. Director touched a delicate issue RAPE with subtle intricacies. Well done for that. Music Average. Cinematography could have been better . In today’s Genre,a movie without songs,item numbers & Glamour is Rare but A THURSDAY is a Must watch irrespective of all odds….

A Thursday Bangla Subtitle There is just one connection of this film to the iconic film ‘A Wednesday’ and that is the producer Ronnie Screwvala. Neither the direction team nor the quality is of that level. But, this movie in itself holds a strong ground. Yami Gautam is okayish, trying to portray villainous psychotic behaviour through blank faces like she did in the film Sarkar 3. Somehow her face is either too pretty or maybe she doesnt know how to convince the audience with her expressions but those blank expressions are a bit cringey at times. Atul Kulkarni and Neha Dhupia on the other hand are pretty much carrying the film on their shoulders.
The twists in the storyline are nothing more than exactly what they showed in the trailer. I expected that the film would have more of them, but then Behzad Kambata (director of this film) is no Abbas-Mastan. But still, very well presented. The tension build up is nice and the film keeps you in your seat. Sadly, the reason for her becoming a villain is the same old issue of the society. Very predictable.
Watch it for Kulkarni, Neha and the presentation of the movie. Yami has still got a lot of work to do if she doesnt want to be known as just another doll face mannenquin of Hindi Film Industry. No adult or vulgar scenes, however still not viable for kids as it shows small kids at gun point and being shot at, which can leave a bad and scary impression on their minds. My rating 7 out of 10.

এ থার্সডে বাংলা সাবটাইটেল

একটি মাস্টারপিস আশ্চর্য. একটি উজ্জ্বল এবং গ্রিপিং থ্রিলার, যদিও কিছুটা অনুমানযোগ্য, এটি আপনাকে শেষ পর্যন্ত আপনার আসনের প্রান্তে রাখবে। নির্মাতারা যে বার্তা চেয়েছিলেন তা চমৎকারভাবে চিত্রিত করেছেন। যদিও তৈরিতে প্রযুক্তিগত ভুল আছে, সেগুলি বোধগম্য; তারা সামগ্রিক ফলাফল দ্বারা উপেক্ষা করা যেতে পারে. চলচ্চিত্রের গতির দ্রুততা এর সবচেয়ে সুন্দর অংশ থেকে অনুমান করা যায়: “চলচ্চিত্রটি শুরু হয় এবং শেষ হয় শুধুমাত্র একটি বৃষ্টির দিনে, অতীতের কয়েকটি ফ্ল্যাশব্যাক ক্লিপিংস সহ।” ইয়ামি গৌতম, নেহা ধুপিয়া, অতুল কুলকার্নি এখন আরও পরিপক্ক যখন ডিম্পল, যথারীতি, নিজের মধ্যে একটি প্রতিষ্ঠান। সম্পূর্ণ ক্রেডিট প্রকল্পের পিছনের মস্তিষ্কের কারণে যারা সফলভাবে একটি খুব শক্তিশালী বার্তা জানাতে পরিচালনা করে। উপভোগ করতে হবে!! ঘড়ি!! আমি যে বার্তাটি পেয়েছি, “আসলে কিছু চলচ্চিত্র নির্মাতা আছেন যারা এই ধরনের সামাজিক/মানসিক/চিকিৎসা/বিকৃত চিন্তার বিষয়গুলিকে যথাযথ বিবেচনা করেন এবং কারণ, প্রভাব এবং সমাধান নিয়ে আসেন”

আমি মধ্যরাতে এই সিনেমাটি শেষ করেছি এবং আমার ঈশ্বর এটি একটি মাস্টারপিস। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার সময় আমি খুব আবেগপ্রবণ হয়ে কেঁদেছিলাম। ইয়ামি গৌতম চমৎকার অভিনয় করেছেন। অনেকেই বুঝতে পারেননি যে ইয়ামি হল বলিউডের লুকানো রত্ন এবং আন্ডাররেটেড অভিনেতা। তিনি এখন আমার প্রিয় অভিনেত্রী। এবং অন্যান্য অভিনেতারাও খুব ভাল অভিনয় করেছেন বিশেষ করে কাজের মেয়ে সাবিত্রী, তার স্বামী রোহিতের ভূমিকা এবং এমনকি নেহা ধুপিয়া। আপাতত এই ফিল্মটি আমার দেখা 2022 সালের সেরা ফিল্ম বা সম্ভবত সেরা বলিউড থ্রিলার এবং কারেন্ট অ্যাফেয়ার্স মুভি৷

একটি বৃহস্পতিবার দেখা শেষ হয়েছে…
যেহেতু নীরজ পান্ডের একটি বুধবারও একটি থ্রিলার ছিল কিন্তু একটি বৃহস্পতিবার বেশিরভাগ সময়ই গুজবাম্প দেয়। ধর্ষণ, অ্যাসিড ইত্যাদির শিকার ব্যক্তিরা যখন মানসিক আঘাত পায়, তখন তারা আইন তাদের হাতে তুলে নেয় এবং সামাজিক ট্যাবু থেকে নিজেদের মুক্ত করতে চান। ইয়ামি গৌতুম চমৎকার ছিল & প্লেওয়ে স্কুল শিক্ষক হওয়া থেকে আবেগ স্থানান্তরিত হয়েছে & অপহরণকারী। অতুল কুলকার্নি ভালো ছিলেন। নেহা দুপিয়া নিজেকে আবার অভিনেত্রী হিসেবে উপস্থাপন করার সুযোগ মিস করেছেন। ডিম্পল কাপাডিয়া তার মোহনীয়তার সাথে পর্দাকে গ্রাস করছে & শেষে বক্তৃতা। পরিচালক সূক্ষ্ম জটিলতার সাথে একটি সূক্ষ্ম বিষয় RAPE স্পর্শ করেছেন। ভাল যে জন্য. সঙ্গীত গড়। সিনেমাটোগ্রাফি আরও ভালো হতে পারত। আজকের জেনারে, গান, আইটেম নম্বর এবং amp; গ্ল্যামার বিরল কিন্তু বৃহস্পতিবার সব প্রতিকূলতা নির্বিশেষে অবশ্যই দেখতে হবে…

আইকনিক ফিল্ম ‘এ ওয়েনডেসডে’-এর সাথে এই ছবির একটাই সংযোগ আছে আর সেটা হল প্রযোজক রনি স্ক্রুওয়ালা। ডিরেকশন টিম বা কোয়ালিটি সেই লেভেলের নয়। তবে, এই সিনেমাটি নিজের মধ্যে একটি শক্তিশালী ভিত্তি ধরে রেখেছে। ইয়ামি গৌতম ঠিক আছে, সরকার 3 চলচ্চিত্রের মতো তিনি খালি মুখের মাধ্যমে খলনায়কের মনস্তাত্ত্বিক আচরণকে চিত্রিত করার চেষ্টা করেছেন। কোনওভাবে তার মুখটি হয় খুব সুন্দর বা হয়ত তিনি জানেন না কীভাবে তার অভিব্যক্তি দিয়ে দর্শকদের বোঝাতে হয় তবে সেই ফাঁকা অভিব্যক্তিগুলি কিছুটা। মাঝে মাঝে ক্রুজি অন্যদিকে অতুল কুলকার্নি এবং নেহা ধুপিয়া ছবিটি তাদের কাঁধে নিয়ে চলেছেন।
স্টোরিলাইনের টুইস্টগুলি ট্রেলারে যা দেখানো হয়েছে তার চেয়ে বেশি কিছু নয়। আমি আশা করেছিলাম যে ছবিটিতে তাদের আরও বেশি হবে, কিন্তু তারপরে বেহজাদ কাম্বাটা (এই ছবির পরিচালক) আব্বাস-মাস্তান নন। কিন্তু এখনও, খুব ভাল উপস্থাপন. উত্তেজনা তৈরি করা চমৎকার এবং ফিল্মটি আপনাকে আপনার আসনে রাখে। দুঃখের বিষয়, তার ভিলেন হওয়ার কারণ সমাজের সেই একই পুরনো বিষয়। খুব অনুমানযোগ্য।
কুলকার্নি, নেহা এবং সিনেমার উপস্থাপনার জন্য এটি দেখুন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির আরেকটা পুতুল ফেস ম্যানেনকুইন হিসেবে পরিচিত হতে না চাইলে ইয়ামির এখনও অনেক কাজ বাকি আছে। কোনও প্রাপ্তবয়স্ক বা অশ্লীল দৃশ্য নেই, তবে এখনও বাচ্চাদের পক্ষে কার্যকর নয় কারণ এটি ছোট বাচ্চাদের বন্দুকের পয়েন্টে এবং গুলি করা হয়, যা তাদের মনে খারাপ এবং ভীতিকর ছাপ ফেলে। আমার রেটিং 10 এর মধ্যে 7।

এ থার্সডে মুভিটির বাংলা সাবটাইটেল (A Thursday Bangla Subtitle) বানিয়েছেন শাহরিয়ার হোসেন রিফাত। এ থার্সডে মুভিটি পরিচালনা করেছেন বেহজাদ খাম্বাটা এবং গল্পের লেখক ছিলেন বেহজাদ খাম্বাটা, অ্যাশলে লোবো। এ থার্সডে মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম, অতুল কুলকার্নি, নেহা ধুপিয়া। ২০২২ সালে এ থার্সডে মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১৫,০০০ টি ভোটের মাধ্যেমে ৮.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ এ থার্সডে
  • পরিচালকঃ বেহজাদ খাম্বাটা
  • গল্পের লেখকঃ বেহজাদ খাম্বাটা, অ্যাশলে লোবো
  • মুভির ধরণঃ ড্রামা, থ্রিলার
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Shahriar Hossain Rifat
  • মুক্তির তারিখঃ ১৭ ফেব্রুয়ারি ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৮.২/১০
  • আইএমডিবি ভোটঃ ১৫,০০০ টি
  • রান টাইমঃ ১২৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Reply

Your email address will not be published.

Back to top button