Akhanda Bangla Subtitle 2021 | আখান্ডা বাংলা সাবটাইটেল

Akhanda Bangla Subtitle 2021

Natasimham Balakrishna is back with a bang after simha and legend. Hatrick combo with boyapaati seenu and NBK has delivered mass entertainer of the year. From last one and half year there were not much mass entertainer around. There were much content oriented movies on OTT. But after second wave , Akanda has released. Its treat to watch NBK in role of aghora. His stunts, dialogue delivery, energy is delight to watch. Second half of the movie has nail biting thrilling stunts and scenes. Especially climax fight were NBK lifting chariot wheel portraits him as lord shiva is superb. No one in film industry will handle this role with ease as Balakrishna. Taman BGM is added advantage which elevates heroism in the movie. The director framing are superb a lot of homework has done . Each frame showing akanda really came good. People who loves mass masala movies, this is the one you should watch. Jai Balayya

One and only movie which got released during Pandemic by a Star Hero without fear of loosing collections due to low ticket rates and nil benefit shows in Andhra Pradesh. This movie has given confidence to the entire South Indian movie industry post pandemic. Kudos to the Producer Mr. M Ravinder Reddy for his trust and guts to release it at present situation. By this movie, Mr. Boyapati Srinu- Director has strengthened his position as star director in the TFI. Taman has given his exemplary support by rock solid BGM which is main asset to the Movie.

Finally, it’s a wonderful movie which has given a clear message about Hindu dharma and Hindu temples present situation in India through a mass hero.

One of the Best Movie Watched in Theatres & moreover it was NBK Sir’S First Movie to watch in Theatre, Too exicted 🤩🤩 The Actors Performance was Just Mind blowing 🤯 & Especially BGM Was just outstanding 💯 Everything Gone Well, After Covid Cresis This is the Good Start for Telugu Industry by A Super Star NBK & BoyapatiSreenu one of the Deadliest Combination 😎😎😎 Overall Rating 4.5 + Because there Should have made more love scenes & Family scenes . Worth Every Penny. Don’t miss it. Just Experience the Movie 🍿🎥🙏.. 😍😍😍 According to me One time Watch Because More Fight Scenes make us Bore. Good one👍😄 to Watch..

আখান্ডা বাংলা সাবটাইটেল

সিংহ এবং কিংবদন্তির পরে নাটসিমহাম বালকৃষ্ণ ফিরে এলেন একটি ধমক দিয়ে। হোয়াট্রিক কম্বো বয়পাতি সিভেনু এবং এনবিকে -র সঙ্গে বছরের সেরা বিনোদন দিয়েছে। গত দেড় বছর থেকে আশেপাশে খুব বেশি গণ বিনোদন ছিল না। ওটিটিতে অনেক বিষয়বস্তু ভিত্তিক সিনেমা ছিল। কিন্তু দ্বিতীয় তরঙ্গের পর আকন্দ মুক্তি পেয়েছে। NBK কে অঘোরার ভূমিকায় দেখা তার আচরণ। তার স্টান্ট, ডায়ালগ ডেলিভারি, এনার্জি দেখে আনন্দ হয়। সিনেমার দ্বিতীয়ার্ধে নখ কামড়ানো রোমাঞ্চকর স্টান্ট এবং দৃশ্য রয়েছে। বিশেষ করে ক্লাইম্যাক্স ফাইট ছিল এনবিকে রথের চাকা উত্তোলন করায় তাকে ভগবান শিব অসাধারণ বলে মনে করেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউই বালাকৃষ্ণের মতো এই ভূমিকা সহজেই সামলাবেন না। তামান বিজিএম একটি অতিরিক্ত সুবিধা যা সিনেমায় বীরত্বকে উন্নত করে। পরিচালক ফ্রেমিং অসাধারণ অনেক হোমওয়ার্ক করেছে। আকন্দ দেখানো প্রতিটি ফ্রেম সত্যিই ভাল এসেছে। যারা গণ মাসালা সিনেমা পছন্দ করে, এটি আপনার দেখা উচিত। জয় বলাইয়া

অন্ধ্রপ্রদেশে কম টিকিটের হার এবং শূন্য সুবিধার শোয়ের কারণে সংগ্রহ হারানোর ভয় ছাড়াই একটি স্টার হিরো দ্বারা মহামারীর সময় মুক্তি পাওয়া একমাত্র এবং একমাত্র চলচ্চিত্র। এই সিনেমা মহামারীর পর সমগ্র দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পকে আত্মবিশ্বাস দিয়েছে। প্রযোজক মি Mr. এম রবীন্দ্র রেড্ডির প্রতি আস্থা এবং বর্তমান পরিস্থিতিতে এটি প্রকাশ করার সাহসের জন্য ধন্যবাদ। এই সিনেমার মাধ্যমে, জনাব বয়পতি শ্রীনু- পরিচালক টিএফআই-তে তারকা পরিচালক হিসেবে তার অবস্থান শক্তিশালী করেছেন। তামান রক সলিড বিজিএম দ্বারা তার অনুকরণীয় সমর্থন দিয়েছেন যা মুভির প্রধান সম্পদ।

অবশেষে, এটি একটি অসাধারণ সিনেমা যা হিন্দু ধর্ম এবং হিন্দু মন্দিরের বর্তমান পরিস্থিতি সম্পর্কে একটি গণ নায়কের মাধ্যমে একটি স্পষ্ট বার্তা দিয়েছে।

প্রেক্ষাগৃহে দেখা সেরা মুভির মধ্যে একটি এবং তাছাড়া এটি ছিল এনবিকে স্যারের থিয়েটারে দেখার প্রথম সিনেমা, খুব বেশি এক্সিকিউটেড 🤩🤩 অভিনেতাদের পারফরম্যান্স ছিল শুধু মন ফুঁকানো 🤯 এবং বিশেষ করে বিজিএম ছিল অসাধারণ 💯 সবকিছু ভালো হয়ে গেছে, কোভিড ক্রিসিসের পর এটি হল তেলেগু ইন্ডাস্ট্রির জন্য শুভ সূচনা একটি সুপার স্টার এনবিকে এবং বয়পতিস্রীনুর অন্যতম মারাত্মক সংমিশ্রণ 😎😎😎 সামগ্রিক রেটিং 4.5 + কারণ সেখানে আরো প্রেমের দৃশ্য ও পারিবারিক দৃশ্য তৈরি করা উচিত ছিল। প্রতি পয়সা মূল্য। এটা মিস করবেন না। শুধু সিনেমার অভিজ্ঞতা 🍿🎥🙏 .. me আমার মতে এক সময় দেখুন কারণ আরো যুদ্ধের দৃশ্য আমাদের বিরক্ত করে। দেখার জন্য ভালো

আখান্ডা মুভিটির বাংলা সাবটাইটেল (Akhanda Bangla Subtitle) বানিয়েছেন আহনাফ মুজাহিদ অনিক এবং অমিতাভ বর্মন। আখান্ডা মুভিটি পরিচালনা করেছেন বয়াপতি শ্রীনু এবং গল্পের লেখক ছিলেন বয়াপতি শ্রীনু, এম. রথনাম। আখান্ডা মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নন্দমুরি বালকৃষ্ণ, প্রজ্ঞা জয়সওয়াল, জগপতি বাবু। ২০২১ সালে আখান্ডা মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৭,৬০০ টি ভোটের মাধ্যেমে ৭.৫/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৬০-৭০ কোটি রুপি বাজেটের আখান্ডা মুভিটি বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ আখান্ডা
  • পরিচালকঃ বয়াপতি শ্রীনু
  • গল্পের লেখকঃ বয়াপতি শ্রীনু, এম. রথনাম
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Ahnaf Mujahid Anik | Amitava Barmman
  • মুক্তির তারিখঃ ২ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.৫/১০
  • আইএমডিবি ভোটঃ ৭,৬০০ টি
  • রান টাইমঃ ২৬৮ মিনিট

সাবটাইটেল নির্মাতাঃ আহনাফ মুজাহিদ অনিক

ডাউনলোড লিংকঃ ডাউনলোড সাবটাইটেল

সাবটাইটেল নির্মাতাঃ অমিতাভ বর্মন

ডাউনলোড লিংকঃ ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.