Babumoshai Bandookbaaz Bangla Subtitle 2017 | বাবুমশাই বন্দুকবাজ বাংলা সাবটাইটেল

Babumoshai Bandookbaaz Bangla Subtitle 2017

Babumoshai Bandookbaaz Bangla Subtitle i am geeat fan of nawaz sir and he is the only one who act nd express perfectly as per as the role is concerned.He is really a star of our bollywood besides his real life he has suffered huge to come to this point and now today each nd every people in this country knows him well..as if he is being working from earlier.I think his first film was ghulam with amir he was a side actor on that movie but now with his great hard work he today works in all that movies where he takea a lead role heads off to you nawaz sir….i guess bollywood got his Hero…real hero…he is also a inpiring person of our live we can learn how he came to this far by making his own raod own victory….lv you nawaz sir..

Babumoshai Bandookbaaz Bangla Subtitle Movie was good. There was scene when u don’t like to watch. i don’t know how to say this but it was obvious that wife of navaz in this movie going to make out with other shooter. sometime(many time) it feel creepy. Story was good though, they could have avoid some part. i can say it was one of good story.

Bihari shoot Babu at the head and Babu still survives. Why not? Whoever written the script and directed their brain is somewhere else inside the body obviously not inside their head. According to them, they can survive that shot easily.

Not so good. Not influenced/entaertained deeply. But it is not a total trash. I was getting vibes of “Gangs of Wasseypur” while watching. I don’t know why.

Babumoshai Bandookbaaz Bangla Subtitle Excellent film with some exotic scenes. Really liked it

বাবুমশাই বন্দুকবাজ বাংলা সাবটাইটেল

বাবুমশাই বন্দুকবাজ বাংলা সাবটাইটেল আমি নওয়াজ স্যারের গীত ভক্ত এবং তিনিই একমাত্র ব্যক্তি যিনি ভূমিকা অনুযায়ী অভিনয় করেন এবং নিখুঁতভাবে প্রকাশ করেন। তিনি সত্যিই আমাদের বলিউডের একজন তারকা, তার বাস্তব জীবনের পাশাপাশি তিনি এই অবস্থানে আসতে অনেক কষ্ট পেয়েছেন। এবং এখন এই দেশের প্রতিটি মানুষ তাকে ভালো করেই জানে..যেন সে আগের থেকে কাজ করছে।আমার মনে হয় তার প্রথম ছবি আমিরের সাথে গোলাম ছিল সে সেই সিনেমাতে পার্শ্ব অভিনেতা ছিলেন কিন্তু এখন তার প্রচন্ড পরিশ্রমে তিনি আজ সে সমস্ত সিনেমায় কাজ করে যেখানে তিনি একটি প্রধান চরিত্রে অভিনয় করেন নওয়াজ স্যারের জন্য… আমি অনুমান করি যে বলিউড তার হিরোকে পেয়েছে… প্রকৃত নায়ক… তিনি আমাদের জীবনের একজন অনুপ্রেরণামূলক ব্যক্তিও আমরা শিখতে পারি যে কীভাবে তিনি তার তৈরি করে এতদূর এসেছেন নিজের রাদের নিজের জয়….এলভি আপনি নওয়াজ স্যার..

বাবুমশাই বন্দুকবাজ বাংলা সাবটাইটেল মুভিটা ভালো ছিল। এমন দৃশ্য ছিল যখন আপনি দেখতে পছন্দ করেন না। আমি জানি না এটা কিভাবে বলব কিন্তু এটা স্পষ্ট যে এই মুভিতে নওয়াজের স্ত্রী অন্য শুটারের সাথে মেক আউট করতে যাচ্ছেন। কখনও কখনও (অনেক সময়) এটা ভয়ঙ্কর মনে হয়. যদিও গল্প ভালো ছিল, তারা কিছু অংশ এড়িয়ে যেতে পারত। আমি বলতে পারি এটা একটা ভালো গল্প ছিল।

বিহারী বাবুর মাথায় গুলি করে এবং বাবু এখনও বেঁচে আছে। কেন না? যারাই স্ক্রিপ্ট লিখেছেন এবং তাদের মস্তিষ্ক পরিচালনা করেছেন তারা শরীরের ভিতরে অন্য কোথাও রয়েছে স্পষ্টতই তাদের মাথার ভিতরে নয়। তাদের মতে, তারা সহজেই সেই শট থেকে বাঁচতে পারে।

অতটা ভালো না। গভীরভাবে প্রভাবিত/বিনোদিত নয়। কিন্তু এটা মোট আবর্জনা নয়। দেখার সময় আমি “গ্যাংস অফ ওয়াসেপুর” এর ভাইব পাচ্ছিলাম। আমি জানি না কেন।

কিছু ​​বহিরাগত দৃশ্য সহ চমৎকার ফিল্ম। সত্যিই ভালো লেগেছে

বাবুমশাই বন্দুকবাজ বাংলা সাবটাইটেল  মুভিটির বাংলা সাবটাইটেল (Babumoshai Bandookbaaz Bangla Subtitle) বানিয়েছেন মুহাম্মাদ নাজমুল হাসান & রৌদ্র সরকার। বাবুমশাই বন্দুকবাজ মুভিটি পরিচালনা করেছেন কুশন নন্দী এবং গল্পের লেখক ছিলেন গালিব আসাদভোপালি, গালিব আসাদ ভোপালী। বাবুমশাই বন্দুকবাজ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, বিদিতা ব্যাগ, যতীন গোস্বামী। ২০১৭ সালে বাবুমশাই বন্দুকবাজ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৮৬৫ টি ভোটের মাধ্যেমে ৬.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১০০ মিলিয়ন রুপি বাজেটের বাবুমশাই বন্দুকবাজ মুভিটি বক্স অফিসে ১২৬ মিলিয়ন রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ বাবুমশাই বন্দুকবাজ
  • পরিচালকঃ কুশন নন্দী
  • গল্পের লেখকঃ গালিব আসাদভোপালি, গালিব আসাদ ভোপালী
  • মুভির ধরণঃ অ্যাকশন, ক্রাইম, থ্রিলার
  • ভাষাঃ হিন্দি (ভারত)
  • অনুবাদকঃ Rodra Sarker
  • মুক্তির তারিখঃ ২৫ আগস্ট ২০১৭
  • আইএমডিবি রেটিংঃ ৬.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৮৬৫ টি
  • রান টাইমঃ ১২২ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button