Bhala Thandanana Bangla Subtitle 2022 | ভালা থান্দানানা বাংলা সাবটাইটেল

Bhala Thandanana Bangla Subtitle 2022

Well directed. Gripping story telling. No-confusion Screenplay. Overall well balanced thriller. Has all elements like comedy, feel good love track, suspense, good BGM, decent songs, twists, apt-to-the-hype villain personality and a small guesswork left to audience on who the hero actually is. Overall its a time-worthy film to watch.

Bhala Thandanana Bangla Subtitle review : Passable Thriller.
My rating : 2.75/5
Performances :
Sree Vishnu has already proved his acting skills in many of earlier films. In this Bhala Thandanana Bangla Subtitle movie, he plays a character that has two different shades. He acts with so much ease and energy. While his soft-natured attitude in the first half has been presented nicely, the makeover in the latter part is decent.
Catherine Tresa performed well within her limitations. She got a good screen presence in the first half.
Garuda Ram was good in the role of Anand Bali. Posani Krishna Murali did a decent job. Satya and Srinivas Reddy generated enough smiles and all the other actors did their parts well.

Technical values :
Chaitanya Dantuluri, the director tried to showcase a crime drama by interlinking it with Rs 2000 crore hawala money. Though the director’s on-paper idea is decent, he struggled to execute the processing with an impactful screenplay.
Mani Sharma’s music, his background score is engaging to an extent. On the other hand, all the songs are passable and have a fresh sounding.
The cinematography work by Suresh Ragutu is good as he presented the entire film with good lighting and framing setup.
Dialogues are ok and Production values are good.

Highlights :
Sree Vishnu performance
Twists & turns

Drawbacks :
Slow narration
Second half

Overall : One time watchable.

ভালা থান্দানানা বাংলা সাবটাইটেল

ভালো পরিচালিত। গল্প বলার ধরন। নো-কনফিউশন স্ক্রিনপ্লে। সামগ্রিকভাবে সুষম থ্রিলার। কমেডির মতো সব উপাদান আছে, ভালো লাগার অনুভূতি আছে, সাসপেন্স আছে, ভালো বিজিএম আছে, ভালো গান আছে, টুইস্ট আছে। সামগ্রিকভাবে এটি দেখার জন্য একটি উপযুক্ত চলচ্চিত্র।

ভালা থান্দানানা বাংলা সাবটাইটেল পর্যালোচনা: পাসযোগ্য থ্রিলার।
আমার রেটিং: 2.75/5
পারফরমেন্স:
শ্রী বিষ্ণু ইতিমধ্যেই তার অভিনীত দক্ষতা প্রমাণ করেছেন এর আগের অনেক ছবিতে। ভালা থান্দানানা বাংলা সাবটাইটেল এই সিনেমায় তিনি এমন একটি চরিত্রে অভিনয় করেছেন যার দুটি ভিন্ন শেড রয়েছে। তিনি এত সহজে এবং শক্তি নিয়ে কাজ করেন। যদিও প্রথমার্ধে তার নরম স্বভাবের মনোভাব সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে, শেষের দিকে পরিবর্তনটি শালীন।
ক্যাথরিন ট্রেসা তার সীমাবদ্ধতার মধ্যে ভাল অভিনয় করেছেন। প্রথমার্ধে তিনি ভালো পর্দার উপস্থিতি পেয়েছিলেন।
আনন্দ বলির চরিত্রে গরুড় রাম ভালো ছিলেন। পোসানি কৃষ্ণ মুরালি একটি ভাল কাজ করেছেন। সত্য এবং শ্রীনিবাস রেড্ডি যথেষ্ট হাসি তৈরি করেছিলেন এবং অন্যান্য সমস্ত অভিনেতা তাদের অংশগুলি ভালভাবে পালন করেছিলেন।

প্রযুক্তিগত মান:
চৈতন্য দান্তুলুরি, পরিচালক একটি ক্রাইম ড্রামা দেখানোর চেষ্টা করেছিলেন যা 2000 কোটি টাকার হাওয়ালার অর্থের সাথে যুক্ত ছিল। যদিও পরিচালকের অন-পেপার ধারণাটি শালীন, তিনি একটি প্রভাবশালী চিত্রনাট্যের সাথে প্রক্রিয়াটি সম্পাদন করতে সংগ্রাম করেছিলেন।
মণি শর্মার সঙ্গীত, তার ব্যাকগ্রাউন্ড স্কোর কিছুটা হলেও আকর্ষণীয়। অন্যদিকে, সমস্ত গানগুলি পাসযোগ্য এবং একটি নতুন শব্দ আছে।
সুরেশ রাগুতুর সিনেমাটোগ্রাফির কাজ ভালো কারণ তিনি পুরো ছবিটি ভাল আলো এবং ফ্রেমিং সেটআপ দিয়ে উপস্থাপন করেছেন।
সংলাপ ঠিক আছে এবং উৎপাদন মান ভাল।

হাইলাইটস:
শ্রী বিষ্ণুর অভিনয়
মোড় এবং পালা

অসুবিধা:
ধীরগতির বর্ণনা
দ্বিতীয়ার্ধে

সামগ্রিকভাবে: এক সময় দেখা যায়।

ভালা থান্দানানা মুভিটির বাংলা সাবটাইটেল (Bhala Thandanana Bangla Subtitle) বানিয়েছেন মোঃ জীবন আলী। ভালা থান্দানানা মুভিটি পরিচালনা করেছেন চৈতন্য দন্তুলুরি এবং গল্পের লেখক ছিলেন চৈতন্য দন্তুলুরি, শ্রীকান্ত ভিসা। ভালা থান্দানানা মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রামচন্দ্র রাজু, ক্যাথরিন ট্রেসা, শ্রীবিষ্ণু। ২০২২ সালে ভালা থান্দানানা মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১৪৮ টি ভোটের মাধ্যেমে ৬.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ভালা থান্দানানা
  • পরিচালকঃ চৈতন্য দন্তুলুরি
  • গল্পের লেখকঃ চৈতন্য দন্তুলুরি, শ্রীকান্ত ভিসা
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Md. Jibon Ali
  • মুক্তির তারিখঃ ৬ মে ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.২/১০
  • আইএমডিবি ভোটঃ ১৪৮ টি
  • রান টাইমঃ ১৩৪ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button