Bheemla Nayak Bangla Subtitle 2022 | ভীমলা নায়ক বাংলা সাবটাইটেল

Bheemla Nayak Bangla Subtitle 2022

Bheemla Nayak Bangla Subtitle Really film is good , I had seen malayalam movie and this also but telugu movie impressed me alott . Pawan Kalyan and Rana both of them has shown their ultimate action in every frame , initially in first half I thought why I came to see this Bheemla Nayak Bangla Subtitle movie bcos as already I had seen in malayalam , but as the time proceeds it made me to sit bcos of action of Pawan Kalyan really extraordinary and ultimate big applause 👏 for him really he had put all his work into it and 100 percent justice he had done to movie really Rana equally shown his talent as usual as bahubali. But really my pranamams to both of you Pawan garu and Rana garu for your extraordinary performance 👏 ❤. Big salute for saagar garu and the vikram garu for bringing out their extraordinary talent. Other actors supported well . You can see movie twice there is no doubt in it and no hesitancy please.

Bheemla Nayak Bangla Subtitle is a perfect MASS adaptation of AK. Pawan Kalyan’s ease, humour and mass dialogue delivery is at his best, in my opinion his best after Jalsa, Thammudu and Badri. Rana needs to be given due credit as well, his acting has improved a lot and is his best work without a doubt. Nitya Menon and Sammudrakani did their job. Saagar K Chandra gives us some shades of ‘Appatlo Okadu…’ and he handled two superstars really well. Trivikram hits the bull’s eye though, his dialogues made the film really gripping and interesting and also brings a smile on everyone’s face with his trademark witty dialogues. Coming to the unsung and underrated hero of the movie- THAMAN. He has grown leaps and bounds after associating with Trivikram and this time he gave a nitro boost to all the scenes. He used the instruments really well [just like his guru Mani Sharma’s versatile BGMs in Okkadu and Stalin] and Dolby Atmos gave a superb experience, all thanks to Thaman’s sound mixing team. BGM elevated this movie to a huge extent.

Bheemla Nayak Bangla Subtitle My Rating: 4/5.. I felt the ego and self-respect scenes could have been more sensible and classy like the Malayalam one but Saagar and Trivikram have clearly designed it for the Telugu mass audience, so it is a perfect treat for mass-lovers. Family audience will enjoy it as well, thanks to Trivikram’s writing. Must watch in a theatre with a good sound system.

Collection Rs 1215000 /- Collection Sunami Seating Capacity Krishna 700Shows(8)Ticket Price 100 & Devi Theatre 8008100 Really I am feeling very proud.It is an wonderful movie on telugu cinema celluloid.Power Star Pawan Kalyan Sir Got another success. Like Attarintiki Daredi Vakeel Saab Kushi Thammudu Tholiprema Jalsa Badri Suswagatham Gopala Gopala Gabbar Singh.
Before going to become a CM. This movie will help him for his political Career.Hi Daggupati Rana Thank you very much no one replace your character and role in this movie like Bahubali Range. Back groud music super.Go with family members..

ভীমলা নায়ক বাংলা সাবটাইটেল

সত্যিই ফিল্ম ভাল, আমি মালায়ালাম মুভি দেখেছি এবং ভীমলা নায়ক বাংলা সাবটাইটেল এটিও কিন্তু তেলেগু মুভি আমাকে খুব মুগ্ধ করেছে। পবন কল্যাণ এবং রানা দুজনেই প্রতিটি ফ্রেমে তাদের চূড়ান্ত ক্রিয়া দেখিয়েছেন, প্রথমার্ধে আমি ভেবেছিলাম কেন আমি ভীমলা নায়ক বাংলা সাবটাইটেল এই সিনেমাটি দেখতে এসেছি, যেমনটি আমি মালায়ালামে দেখেছি, কিন্তু সময় যত এগিয়েছে তাতে আমাকে বসতে বাধ্য করেছে পবন কল্যাণের ক্রিয়া সত্যিই অসাধারণ এবং চূড়ান্ত বড় সাধুবাদ – তার জন্য তিনি সত্যিই তার সমস্ত কাজকে কাজে লাগিয়েছিলেন এবং 100 % ন্যায়বিচারের জন্য তিনি সত্যিকার অর্থেই রানাকে তার বাহুবলীর মতো যথারীতি প্রতিভা দেখিয়েছিলেন। কিন্তু সত্যিই অসাধারণ অভিনয়ের জন্য পবন গরু এবং রানা গরু উভয়ের প্রতি আমার প্রনাম 👏 সাগর গরু এবং বিক্রম গরুকে তাদের অসাধারণ প্রতিভা প্রকাশের জন্য অনেক শুভেচ্ছা। অন্যান্য অভিনেতারা ভালো সমর্থন করেছেন। আপনি দুবার মুভি দেখতে পারেন এতে কোন সন্দেহ নেই এবং কোন দ্বিধা নেই দয়া করে।

ভীমলা নায়ক একে এর একটি নিখুঁত MASS অভিযোজন। পবন কল্যাণের স্বাচ্ছন্দ্য, হাস্যরস এবং গণসংলাপ বিতরণ তার সেরা, আমার মতে জলসা, থামমুডু এবং বদরির পরে তার সেরা। রানাকেও যথাযথ কৃতিত্ব দেওয়া দরকার, তার অভিনয় অনেক উন্নত হয়েছে এবং নি hisসন্দেহে এটি তার সেরা কাজ। নিত্য মেনন এবং সম্মুদ্রকানি তাদের কাজ করেছেন। সাগর কে চন্দ্র আমাদের ‘অ্যাপাট্লো ওকাদু …’ এর কিছু ছায়া দিয়েছেন এবং তিনি দুটি সুপারস্টারকে সত্যিই ভালভাবে পরিচালনা করেছিলেন। ত্রিভিক্রম ষাঁড়ের চোখে আঘাত করলেও, তার সংলাপগুলি চলচ্চিত্রটিকে সত্যিই আকর্ষণীয় এবং আকর্ষণীয় করে তুলেছে এবং তার ট্রেডমার্ক মজাদার সংলাপের মাধ্যমে সবার মুখে হাসি এনেছে। আসছে থামান সিনেমার অচেনা এবং নিম্নমানের নায়ক। ত্রিবিক্রমের সাথে মেলামেশা করার পর তিনি লাফিয়ে লাফিয়ে বাড়ছেন এবং এবার তিনি সব দৃশ্যে নাইট্রো বুস্ট দিয়েছেন। তিনি যন্ত্রগুলি সত্যিই ভালভাবে ব্যবহার করেছেন [ঠিক যেমন তার গুরু মণি শর্মার ওক্কাদু এবং স্ট্যালিনের বহুমুখী বিজিএম] এবং ডলবি এটমস একটি দুর্দান্ত অভিজ্ঞতা দিয়েছেন, সমস্ত ধন্যবাদ থামানের সাউন্ড মিক্সিং টিমের জন্য। বিজিএম এই মুভিকে অনেকটা উন্নত করেছে।

আমার রেটিং: 4/5 .. আমি অনুভব করেছি যে অহং এবং আত্মসম্মান দৃশ্য মালায়ালমের মতো আরও বোধগম্য এবং উচ্চাঙ্গ হতে পারত কিন্তু সাগর এবং ত্রিভিক্রম এটিকে তেলেগু গণ দর্শকদের জন্য স্পষ্টভাবে ডিজাইন করেছেন, তাই এটি ভর জন্য একটি নিখুঁত আচরণ -প্রেমীরা। পারিবারিক শ্রোতারাও এটি উপভোগ করবেন, ধন্যবাদ ত্রিবিক্রমের লেখার জন্য। একটি ভাল সাউন্ড সিস্টেম সহ থিয়েটারে দেখতে হবে।

সংগ্রহ 1215000 /- সংগ্রহ সুনামি আসন ধারণ ক্ষমতা কৃষ্ণ 700শো (8)টিকিট মূল্য 100 এবং দেবী থিয়েটার 8008100 সত্যিই আমি খুব গর্বিত বোধ করছি এটি তেলুগু সিনেমা সেলুলয়েডের উপর একটি অসাধারণ সিনেমা। পাওয়ার স্টার পবন কল্যাণ স্যার আরেকটি সাফল্য পেয়েছেন। যেমন আত্তারিন্তিকি দারেদি ভাকিল সাব কুশি থাম্মুডু থোলিপ্রেমা জলসা বদরী সুস্বগঠাম গোপালা গোপালা গব্বর সিং।
সিএম হওয়ার আগে। এই সিনেমাটি তাকে তার রাজনৈতিক ক্যারিয়ারের জন্য সাহায্য করবে। ব্যাক গ্রাউড মিউজিক সুপার। পরিবারের সদস্যদের সাথে যান।

ভীমলা নায়ক মুভিটির বাংলা সাবটাইটেল (Bheemla Nayak Bangla Subtitle)। ভীমলা নায়ক মুভিটি পরিচালনা করেছেন সাগর কে চন্দ্র এবং গল্পের লেখক ছিলেন সাচি, ত্রিবিক্রম শ্রীনিবাস। ভীমলা নায়ক মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন পবন কল্যাণ, রানা দাগ্গুবতী, নিথ্যা মেনেন। ২০২২ সালে ভীমলা নায়ক মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৬.৬ টি ভোটের মাধ্যেমে ৭.৯/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৭০-৭৫ কোটি রুপি বাজেটের ভীমলা নায়ক মুভিটি বক্স অফিসে ১৯২.৩৭ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ভীমলা নায়ক
  • পরিচালকঃ সাগর কে চন্দ্র
  • গল্পের লেখকঃ সাচি, ত্রিবিক্রম শ্রীনিবাস
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা, থ্রিলার
  • ভাষাঃ তেলেগু
  • মুক্তির তারিখঃ ২৫ ফেব্রুয়ারি ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৭.৯/১০
  • আইএমডিবি ভোটঃ ৬.৬ টি
  • রান টাইমঃ ১৪৫ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.