Blood: The Last Vampire Bangla Subtitle 2000 | ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার বাংলা সাবটাইটেল

Blood: The Last Vampire Bangla Subtitle 2000

For a Japanese animated movie, this one tops the regular. Maybe it’s the time of the production or the involvement or foreign studios. Either way the animation is top-notch, though there’s a bit trouble with the lip movement of English speaking characters but that’s probably because they might’ve been done by Japanese animators who had hard time timing the sink with the accent. Apart from that CGI sinks perfectly with hand drawn, even now until the day i write this review, December 25 2021 anime has hard time blending 3D with 2D. You could easily tell tell it’s 3D, it’s stands out and sometimes the CGI itself is poorly done, doesn’t blend with the movements of the hand-drawn and moves more like a machine.
Oh yeah I almost forgot Kudos for not censoring the body of the corpse. Usually you know how anime is they’ll censor everything.They’re fine with lolicons but would rather die than show a bit skin when necessary. Great story btw I’ve yet to watch the anime, great side dish before the main course i guess 😉

It’s 1970’s Vietnam War era Japan, and they do a great job with sets, props, lighting, filters, and colour palette – just how I remember it, and the actor Jun Ji-hyun who plays Saya and Koyuki as Onigen are off the charts beautiful. Best part of the movie is when Saya and Onigen meet, it’s absolutely dreamy. Enjoy!

Short and sweet, it’s a great watch for halloween night. I like the character design of saya in this film better than how she’s portrayed in the later adaptations, though. The scene in the infirmary is probably one of my favorite. Its crazy that this was from 2000.

ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার বাংলা সাবটাইটেল

একটি জাপানি অ্যানিমেটেড চলচ্চিত্রের জন্য, এটি নিয়মিত শীর্ষে। সম্ভবত এটি প্রযোজনার সময় বা জড়িত বা বিদেশী স্টুডিও। যেভাবেই হোক অ্যানিমেশনটি শীর্ষস্থানীয়, যদিও ইংলিশ স্পিকিং ক্যারেক্টারদের ঠোঁটের চলাফেরায় কিছুটা সমস্যা আছে কিন্তু এটি সম্ভবত জাপানি অ্যানিমেটরদের দ্বারা করা হয়েছে যারা উচ্চারণের সাথে ডুবে যাওয়ার সময় কঠিন সময় নিয়েছিল। তা ছাড়া CGI হাত দিয়ে টেনে নিখুঁতভাবে ডুবে যায়, এমনকি এই দিন পর্যন্ত যতক্ষণ না আমি এই পর্যালোচনা লিখছি, ডিসেম্বর 25 2021 এনিমে 2D এর সাথে 3D মিশ্রিত করা কঠিন সময়। আপনি সহজেই বলতে পারেন যে এটি 3D, এটি দাঁড়িয়ে আছে এবং কখনও কখনও CGI নিজেই খারাপভাবে সম্পন্ন হয়, হাতের টানানো আন্দোলনের সাথে মিশে যায় না এবং মেশিনের মতো চলে।
ওহ হ্যাঁ আমি লাশের দেহ সেন্সর না করার জন্য কুদোসকে প্রায় ভুলে গেছি। সাধারণত আপনি জানেন কিভাবে এনিমে তারা সবকিছু সেন্সর করবে তারা লোলিকনের সাথে ঠিক আছে কিন্তু প্রয়োজনে একটু চামড়া দেখানোর পরিবর্তে মারা যাবে। দুর্দান্ত গল্প বিটিডব্লিউ আমি এখনও আমার মূল ধারণাটির আগে অ্যানিম, দারুণ সাইড ডিশ দেখতে পাইনি

এটি 1970 এর ভিয়েতনাম যুদ্ধের যুগ জাপান, এবং তারা সেট, প্রপস, লাইটিং, ফিল্টার এবং কালার প্যালেটের সাথে একটি দুর্দান্ত কাজ করে – আমি যেভাবে এটি মনে রাখি, এবং অভিনেতা জুন জি -হিউন যিনি সায়া এবং কয়ুকিকে অনিজেনের চরিত্রে অভিনয় করেছেন তারা চার্টের বাইরে সুন্দর সিনেমার সেরা অংশ হল যখন সায়া এবং অনিজেন মিলিত হয়, এটি একেবারে স্বপ্নময়। উপভোগ করুন!

সংক্ষিপ্ত এবং মিষ্টি, এটি হ্যালোইন রাতের জন্য একটি দুর্দান্ত ঘড়ি। যদিও এই ছবিতে সায়ার চরিত্রের নকশাটি তার চেয়ে ভাল লেগেছে, যদিও পরবর্তীকালে তাকে কীভাবে রূপান্তরিত করা হয়েছে। ইনফর্মারির দৃশ্য সম্ভবত আমার প্রিয় একটি। এটা পাগল যে এটি 2000 থেকে ছিল।

ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার মুভিটির বাংলা সাবটাইটেল (Blood: The Last Vampire Bangla Subtitle) বানিয়েছেন মোঃ সাজ্জাদ হোসেন। ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার মুভিটি পরিচালনা করেছেন হিরোইউকি কিতাকুবো এবং গল্পের লেখক ছিলেন কেনজি কামিয়ামা। ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ইউকি কুডো, সায়েমি নাকামুরা, জো রোমারসা। ২০০০ সালে ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১৩,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ব্লাডঃ দ্য লাস্ট ভ্যাম্পায়ার
  • পরিচালকঃ হিরোইউকি কিতাকুবো
  • গল্পের লেখকঃ কেনজি কামিয়ামা
  • মুভির ধরণঃ অ্যানিমেশন, অ্যাকশন, হরর
  • ভাষাঃ জাপানিস | ইংলিশ
  • অনুবাদকঃ Md Sazzad Hossain
  • মুক্তির তারিখঃ ১৭ আগস্ট ২০০১
  • আইএমডিবি রেটিংঃ ৬.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ১৩,০০০ টি
  • রান টাইমঃ ৪৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.