দেস্তান ২৭ ভলিউম বাংলা সাবটাইটেল | Destan Bolum 27 Bangla Subtitle

দেস্তান ২৭ ভলিউম বাংলা সাবটাইটেল | Destan Episode 27 Bangla Subtitle

দেস্তান আশ্চর্যজনক শো!!! ধীর গতির কিন্তু একঘেয়ে লাগে না কারণ প্লটটি খুব ভাল এবং সমস্ত চরিত্র খুব ভাল লেখা। কাস্ট, সেট, প্রপস, স্ক্রিপ্ট সবকিছুই খুব স্বাভাবিক এবং বাস্তব মনে হয়।

অনুবাদ মিডিয়া দেস্তান একটি দর্শনীয় শো, একটি বিজয়। অভিনয়, সংলাপ, ফটোগ্রাফি বেশিরভাগ শো থেকে উচ্চতর, পুরস্কারের যোগ্য সিনেমার মানের।

কেন্দ্রীয় চরিত্র আক্কিজ এবং বুটাগের কাস্টিং চমৎকার। তারা riveting, বাধ্যতামূলক, আকর্ষণীয়, উত্তেজনাপূর্ণ, immersive হয়.

এই প্রথম তুর্কি নাটক দেস্তান ২৭ ভলিউম বাংলা সাবটাইটেল দেখছি এবং আমি দেস্তান দেখে খুব মুগ্ধ, সব চরিত্রই আকর্ষণীয় এবং গল্প এত সুন্দর আমি বুঝতেও পারি না সময় কীভাবে চলে যায়। আমি বিরক্ত বোধ করিনি। সমস্ত অভিনেতা এত প্রতিভাবান তারা আমাকে অনুভব করে যে আমি তাদের সাথে আছি, ভারত থেকে ভালবাসা

আমি তিনটি তুর্কি শো এরতুগ্রুল, ওসমান, (এখনও দেখছি) এবং দেস্তান দেখেছি, সবকটিই বাংলা সাবটাইটেল সহ, এবং আমি সেগুলিকে পর্যাপ্ত পরিমাণে পেতে পারি না, পুরোপুরি তাদের ভালবাসি, অভিনেতা থেকে পরিচালক, দুর্দান্ত, এমন প্রতিভাবান অভিনেতা এবং অভিনেত্রীদের, ভালবাসা। এগুলি সব, তুরস্ক ইতিহাসে এতটাই বিস্ময়কর, এটি বিস্ময়কর। আমি নিউজিল্যান্ড থেকে দেখি, পর্যাপ্ত প্রিভিউ (ট্রেলার) পেতে পারি না এবং দেখতে না পারলে বেশ বিরক্ত হয়ে যাই। হাঃ হাঃ হাঃ

প্রকৃতপক্ষে দেস্তান ২৭ ভলিউম বাংলা সাবটাইটেল, সমস্ত অভিনেতা প্রতিভাধর কারণ আমি ইব্রু শাইন এবং এডিপের কিছু সিরিজ দেখেছিলাম, সবকিছুই দুর্দান্ত, কিন্তু আমার প্রিয় চরিত্র তেমুর কারণ তিনি আবেগপ্রবণ এবং অস্পষ্ট ব্যক্তি ছাড়াও তিনি তার পরিবারকে আনন্দিত করার চেষ্টা করেন। ,
আমি তাদের বলতে চাই আমি তোমাকে ভালোবাসি এবং আমি তোমার জন্য আরও ভালো চাই

এ পর্যন্ত দেস্তান ২৭ ভলিউম বাংলা সাবটাইটেল সিজন দেখেছি। যাইহোক, আমার মতামত দৃঢ়ভাবে অনুভূত হয়. এটি একটি দর্শনীয় শো, একটি বিজয়। অভিনয়, সংলাপ, ফটোগ্রাফি বেশিরভাগ শো থেকে উচ্চতর, পুরস্কারের যোগ্য সিনেমার মানের।

কেন্দ্রীয় চরিত্র আক্কিজ এবং বুটাগের কাস্টিং চমৎকার। তারা riveting, বাধ্যতামূলক, আকর্ষণীয়, উত্তেজনাপূর্ণ, immersive হয়. আমি তাদের ব্যক্তিগত চ্যালেঞ্জ এবং তাদের সম্পর্কের বিবর্তন সম্পর্কে খুব যত্নশীল। শেষ পর্যন্ত তারা যেমন চায় এবং থাকা দরকার তেমন একসাথে থাকার জন্য আমার হৃদয় ব্যথা করে।

উন্নতির জন্য আমার একমাত্র ইচ্ছা হল কেন্দ্রীয় চরিত্রগুলির বর্তমান চিন্তাভাবনা এবং আচরণকে রূপদানকারী ব্যাকস্টোরিগুলি সম্পর্কে প্রকাশগুলি একটু বেশি আঁকে এবং ক্রমবর্ধমান ফ্ল্যাশব্যাকগুলি (হয়তো ভবিষ্যতের মুহুর্তগুলির কিছু দৃষ্টিভঙ্গিও?) দিয়ে খণ্ডিত করা হয় যা বেশিরভাগই ক্ষণিকের জন্য কোথায় তা নিয়ে বিভ্রান্তিকর। টাইমলাইনে কখন এবং কোথায় তারা ঘটবে।
টাইমলাইনের কোনো এক সময়ে একটি চরিত্রের সাথে কী ঘটছে তা শেষ পর্যন্ত খুঁজে বের করার জন্য অপেক্ষা করা কিছুটা হতাশাজনক হতে পারে। দেস্তান ২৭ ভলিউম বাংলা সাবটাইটেল প্রায়ই অক্ষরের মধ্যে আনুগত্য স্থানান্তর সংক্রান্ত যথেষ্ট ঘটে। উদাহরণস্বরূপ, কেন একটি চরিত্র একটি চক্রান্তকারী শত্রুর প্রতি অনুগত থেকে যায়। আমি খুঁজে বের করতে পছন্দ করার চেয়ে এটি একটু বেশি ধৈর্যের প্রয়োজন।

আমি সবসময় আক্কিজের জন্য ক্ষুধার্ত রয়েছি যেন আরো বাটে লাথি মারতে পারে;), এবং বুটাগ একটি নতুন তথ্য শিখতে পারে, তার মুখ তার চারপাশে যা বলা এবং ঘটছে তার প্রতি তার মুখ কেমন প্রতিক্রিয়া দেখায় এবং তার ব্যবহার সত্ত্বেও বা ব্যবহার করা সত্ত্বেও সে যা শিখে তার কারণে সে কী করে শারীরিক চ্যালেঞ্জ।

দেস্তান ২১ ভলিউম বাংলা সাবটাইটেল চরিত্রগুলির মধ্যে মন, হৃদয় এবং আত্মা (বা তাদের অভাব) দেখতে তৃপ্তিদায়ক। এটি প্রায়শই অন্যান্য সিরিজে ঠিকভাবে করা হয় না।

সামগ্রিকভাবে, আমি অ-তুর্কি লোকদের জন্য একটু দুঃখিত বোধ করছি যাদের thjs সিরিজ দেখার কোন ধারণা নেই।

Destan Episode 27 Bangla Subtitle is my first time watching Turkish drama and I am so impressed with Destan, all the characters are interesting and the story so beautiful I don’t even realize how the times goes. I didn’t feel bored. All the actors are so talented they make me feel like I am with them, Love from India

I have watched three Turkish shows Ertugrul, Osman, (still watching) and Destan, all with bangla subtitles, and I can’t get enough of them, absolutely love them, from actors to director, fantastic, such talented actors and actresses, love them all, Turkey so steeped in history, its wonderful. I watch from New Zealand, can’t get enough of the previews (trailer’s) and get quite irritable if I can’t view. LOL

actually Destan Episode 27 Bangla Subtitle, all actors are gifted because i had been watching some series to ebru shain and edip, all things are super, but my favorite charachter is temur because he is sentimental and obscure person besides he pursuit of making his family glad espacilly tutkun ,
i want to say to them i adore you and i wish better for you

so far watched the first season. However, my opinion is strongly felt. This is a spectacular show, a triumph.The acting, dialog, photography are superior to most shows, is of award-worthy cinema quality.

Destan Bolum 27 Bangla Subtitle The casting for Akkiz and Butag, the central characters, are brilliant. They are riveting, compeling, interesting, exciting, immersive. I care very much about their personal challenges and the evolution of their relationship. My heart aches for them to finally be together like they so want and need to be.

My only wish for improvement is that the reveals about backstories that shaped the current thinking and behavior of central characters are drawn out a little too much and fragmented with incremental flashbacks (maybe also some views of future moments?) that are mostly momentarily confusing about where on the timeline when and where they occur.
It can be a little frustrating waiting to finally find out what’s going on with a character at some point on the timeline. This happens often enough regarding shifting loyalties between characters. For example, why does a character go from being loyal to a scheming enemy. It requires a bit more patience than I prefer to find out.

I am always hungering for Akkiz to kick more butt ;), and for Butag to learn a new piece of information, how his face reacts to what is said and happening around him, and what he does because of what he learns despite or using his physical challenges.

Destan Episode 27 Bangla Subtitle is satisfying to see into the minds, hearts and souls (or lack of them) in the characters. This is often not as well done, if at all, on most other series.

Overall,I feel a bit sorry for non-Turkisih people who have no idea to watch thjs series.

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Leave a comment

Your email address will not be published.