Detective Chinatown 3 Bangla Subtitle 2021 | ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি বাংলা সাবটাইটেল

Detective Chinatown 3 Bangla Subtitle 2021

Detective Chinatown 3 Bangla Subtitle This is of course an AWESOME AND FUNNY film to watch. In fact, the entire franchise is GREAT. Its very interesting as it keeps you curious on who exactly is the murderer and how it was done and how was the case solved. Although it can be confusing sometimes cuz I am not very smart so I may not understand some important details,thats why im trying so hard now to find the plot summary online to understand better. LOOKING FORWARD TO SEASON 4 LETS GO

Detective Chinatown 3 Bangla Subtitle A great movie that contains so many flavors and emotions. The best part of all these parts is how they never let you down and keep lightening up the mood, ever since I started watching these parts I can’t help but to get curious every time. I need a part four it’s addictive. (T^T).

Detective Chinatown 3 Bangla Subtitle unabashed slapstick comedy that actually works. good production by china at last. enough depth and crime mystery to engage eventho the father daughter premise wears a bit thin these days.
not too sure what’s the role of tony jaa, is it for a few good kicks or more to expand audience market.
anyway with so many bad movies these days on cinema, this outing is not too bad to whiz away a boring afternoon.

Detective Chinatown 3 Bangla Subtitle I’ve been watching Detective Chinatown since the first episode and instantly fell in love with this show. I’ve always loved watching detective, forensics, and investigation Chinese drama. Definitely recommend watching all episodes of this drama. If you really really dislike it please come over to my house and slap me as hard as you like.

Detective Chinatown 3 Bangla Subtitle This is a great film. Detective Chinatown franchise is one of the best film series there is. I love how they made the film so action-packed and comedic at the same time. The casting of characters are perfect. The special effects are lit! I had fun watching this. Highly recommended! Looking forward for part 4.

ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি বাংলা সাবটাইটেল

ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি বাংলা সাবটাইটেল এটি অবশ্যই দেখার জন্য একটি দুর্দান্ত এবং মজার চলচ্চিত্র। আসলে, পুরো ফ্র্যাঞ্চাইজিটি দুর্দান্ত। এটি অত্যন্ত আকর্ষণীয় কারণ এটি আপনাকে খুনি কে এবং কীভাবে এটি করা হয়েছিল এবং কীভাবে মামলাটি সমাধান করা হয়েছিল সে সম্পর্কে আপনাকে কৌতূহলী রাখে। যদিও এটি কখনও কখনও বিভ্রান্তিকর হতে পারে কারণ আমি খুব স্মার্ট নই তাই আমি কিছু গুরুত্বপূর্ণ বিশদ বুঝতে পারি না, সেজন্য আমি এখন আরও ভালভাবে বোঝার জন্য প্লটের সারাংশ খুঁজে বের করার জন্য এত কঠিন চেষ্টা করছি৷ সিজন 4-এর অপেক্ষায় রয়েছি

ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি বাংলা সাবটাইটেল একটি দুর্দান্ত সিনেমা যাতে অনেকগুলি স্বাদ এবং আবেগ রয়েছে। এই সমস্ত অংশগুলির সেরা অংশ হল কিভাবে তারা আপনাকে কখনই হতাশ করে না এবং মেজাজকে হালকা করে রাখে, যখন থেকে আমি এই অংশগুলি দেখা শুরু করেছি তখন থেকে আমি প্রতিবার কৌতূহলী হতে সাহায্য করতে পারি না। আমি একটি অংশ চার এটা আসক্তি প্রয়োজন. (T^T)।

অবাস্তব স্ল্যাপস্টিক কমেডি যা আসলে কাজ করে। শেষ পর্যন্ত চীন দ্বারা ভাল উত্পাদন. যথেষ্ট গভীরতা এবং অপরাধ রহস্যের ঘটনার সাথে জড়িত থাকার জন্য পিতা কন্যার প্রিমিয়াম আজকাল কিছুটা পাতলা।
টনি জা-এর ভূমিকা কী তা খুব বেশি নিশ্চিত নই, দর্শকের বাজার প্রসারিত করার জন্য এটি কয়েকটি ভাল কিক বা তার বেশি।
যাইহোক আজকাল সিনেমায় অনেক খারাপ সিনেমা আছে, এই আউটিংটি বিরক্তিকর বিকেলকে দূরে সরিয়ে দেওয়ার জন্য খুব খারাপ নয়।

আমি প্রথম পর্ব থেকেই ডিটেকটিভ চায়নাটাউন দেখছি এবং তাৎক্ষণিকভাবে এই শোটির প্রেমে পড়েছি। আমি সবসময় গোয়েন্দা, ফরেনসিক এবং তদন্ত চাইনিজ নাটক দেখতে পছন্দ করি। অবশ্যই এই নাটকের সমস্ত পর্ব দেখার পরামর্শ দিচ্ছি। আপনি যদি সত্যিই এটি অপছন্দ করেন তবে দয়া করে আমার বাড়িতে আসুন এবং আমাকে যত খুশি চড় মারুন।

ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি বাংলা সাবটাইটেল এটি একটি দুর্দান্ত চলচ্চিত্র। ডিটেকটিভ চায়নাটাউন ফ্র্যাঞ্চাইজি সেখানকার সেরা ফিল্ম সিরিজগুলির মধ্যে একটি। আমি ভালোবাসি কিভাবে তারা একই সাথে চলচ্চিত্রটিকে এত অ্যাকশন-প্যাকড এবং কমেডিক বানিয়েছে। চরিত্রগুলোর কাস্টিং নিখুঁত। আলোকিত হয় বিশেষ প্রভাব! আমি এটা দেখার মজা ছিল. অত্যন্ত বাঞ্ছনীয়! পার্ট 4 জন্য উন্মুখ.

ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি মুভিটির বাংলা সাবটাইটেল (Detective Chinatown 3 Bangla Subtitle) বানিয়েছেন Shuvasish & DevilsEye। ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি মুভিটি পরিচালনা করেছেন সিচেং চেন এবং গল্পের লেখক ছিলেন সিচেং চেন, উসি লিউ। ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাওকিয়াং ওয়াং, হাওরন লিউ, সাতোশি সুমাবুকি। ২০২১ সালে ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,৭০০ টি ভোটের মাধ্যেমে ৫.৭/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১১৭ মিলিয়ন বাজেটের ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি মুভিটি বক্স অফিসে ৭০৬ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ডিটেক্টিভ চায়নাটাউন থ্রি
  • পরিচালকঃ সিচেং চেন
  • গল্পের লেখকঃ সিচেং চেন, উসি লিউ
  • মুভির ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, কমেডি
  • ভাষাঃ ম্যান্ডারিন
  • অনুবাদকঃ Shuvasish & DevilsEye
  • মুক্তির তারিখঃ ১২ ফেব্রুয়ারি ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৫.৭/১০
  • আইএমডিবি ভোটঃ ১,৭০০ টি
  • রান টাইমঃ ১৩৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.