Good Luck Sakhi Bangla Subtitle 2022 | গুড লাক শখি বাংলা সাবটাইটেল

Good Luck Sakhi Bangla Subtitle 2022

Good Luck Sakhi Bangla Subtitle 2022 Wonderful movie to watch! The realistic view on how to treat a woman. No drama, just the real! Also, Jagapathi Babu is shown as a perfect military Man! His role in the movie is a true inspiration! The male lead is the perfect guy who understands his limits and treats another person with respect! No stereotype, prejudice by girl family and main leads! Lovely movie❤Much much more to say, do watch the movie guys and you will understand that we are connecting with emotions that is driving us but not with luck, be true with the right acts and thoughts that we do. What you do is you!

Good Luck Sakhi Bangla Subtitle A message oriented film. That a tribal girl achieving her goal once she believes herself is the need of the hour to enthuse one and all to excel themselves in their chosen vocation and avocation. Hats off to a different type of both art and commercial film. A must watch.

It had full potential and the story could have been strung in so many wonderful ways, instead the story teller chose to give the teacher-student love relationship and dragged out the never ending climax.

1st half I was hooked. The latter part, I was like checking how more minutes to go before the movie ends.

Simple story line but for the reason to bring that for 2 hours of show time
The director added unnecessary story lines .
If it’s a sports movie most of the story should depend on the concept itself .if it’s a sport and love story mix up ,that’s also fine ,but I don’t think the direction haven’t mind about the views or opinions of any .
Climax was not at all intresting

Good Luck Sakhi Bangla Subtitle It may have been a very good movie, but there were no subtitles. You could follow along, but we missed a lot by not knowing what was being said. First time in 42 years that I ever walked out on a movie! If they ever send subtitles, or voice overs, I will go see it. Maybe it wasn’t meant for Americans to see it.

গুড লাক শখি বাংলা সাবটাইটেল

গুড লাক শখি বাংলা সাবটাইটেল দেখার মতো অসাধারণ সিনেমা! একজন মহিলার সাথে কীভাবে আচরণ করা যায় সে সম্পর্কে বাস্তবসম্মত দৃষ্টিভঙ্গি। নাটক নয়, শুধু বাস্তব! এছাড়াও, জগপতি বাবুকে একজন নিখুঁত সামরিক মানুষ হিসেবে দেখানো হয়েছে! সিনেমায় তার ভূমিকা সত্যিকারের অনুপ্রেরণা! পুরুষ সীসা হল নিখুঁত লোক যিনি তার সীমা বোঝেন এবং অন্য ব্যক্তিকে শ্রদ্ধার সাথে আচরণ করেন! কোন স্টেরিওটাইপ, মেয়ে পরিবার এবং প্রধান নেতাদের দ্বারা কুসংস্কার! মনোরম মুভি❤ অনেক কিছু বলার আছে, মুভি বন্ধুরা দেখুন এবং আপনি বুঝতে পারবেন যে আমরা এমন আবেগের সাথে সংযোগ স্থাপন করছি যা আমাদের চালাচ্ছে কিন্তু ভাগ্যের সাথে নয়, আমরা যা করি তা সঠিক কাজ এবং চিন্তার সাথে সত্য। তুমি কি করছ তুমি!

একটি বার্তা ভিত্তিক চলচ্চিত্র। একজন আদিবাসী মেয়ে যখন তার লক্ষ্য অর্জন করে তখন সে নিজেকে বিশ্বাস করে যে এটি তাদের সময়ের জন্য প্রয়োজন এবং তাদের সকলকে তাদের নির্বাচিত পেশা এবং অ্যাভোকেশনে উৎকর্ষিত করতে উত্সাহিত করা। শিল্প এবং বাণিজ্যিক উভয় ধরণের চলচ্চিত্রের জন্য একটি ভিন্ন ধরণের অভিনন্দন। দেখতে হবে।

গুড লাক শখি বাংলা সাবটাইটেল এটির পূর্ণ সম্ভাবনা ছিল এবং গল্পটি অনেকগুলি দুর্দান্ত উপায়ে আঁকতে পারত, পরিবর্তে গল্পকার শিক্ষক-শিক্ষার্থীদের প্রেমের সম্পর্ক দিতে বেছে নেয় এবং শেষ না হওয়া ক্লাইম্যাক্সকে টেনে নিয়ে যায়।

প্রথমার্ধে আমি জড়িয়ে পড়েছিলাম। শেষের অংশ, আমি মুভি শেষ হওয়ার আগে কত মিনিট যেতে হবে তা যাচাই করার মতো ছিল।

সরল গল্পের লাইন কিন্তু যে কারণে শো -টাইমের ২ ঘণ্টার জন্য আনা
পরিচালক অপ্রয়োজনীয় গল্পের লাইন যোগ করেছেন।
যদি এটি একটি স্পোর্টস মুভি হয় তবে বেশিরভাগ গল্পই ধারণার উপর নির্ভর করে।
ক্লাইম্যাক্স মোটেও আগ্রহী ছিল না

গুড লাক শখি বাংলা সাবটাইটেল এটি একটি খুব ভাল সিনেমা হতে পারে, কিন্তু কোন সাবটাইটেল ছিল। আপনি অনুসরণ করতে পারেন, কিন্তু কি বলা হচ্ছে তা না জেনে আমরা অনেক মিস করেছি। 42 বছরের মধ্যে এই প্রথম যে আমি কোন সিনেমায় বেরিয়েছি! যদি তারা কখনও সাবটাইটেল, অথবা ভয়েস ওভার পাঠায়, আমি এটি দেখতে যাব। হয়তো আমেরিকানরা এটা দেখবে না।

গুড লাক শখি মুভিটির বাংলা সাবটাইটেল (Good Luck Sakhi Bangla Subtitle) বানিয়েছেন রানা সরকার এবং সাজিম রাজ। গুড লাক শখি মুভিটি পরিচালনা করেছেন নাগেশ কুকুনুর এবং গল্পের লেখক ছিলেন নাগেশ কুকুনুর, সন্দীপ রাজ। গুড লাক শখি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন কীর্তি সুরেশ, আধি, জগপতি বাবু। ২০২২ সালে গুড লাক শখি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,২০০ টি ভোটের মাধ্যেমে ৭.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ গুড লাক শখি
  • পরিচালকঃ নাগেশ কুকুনুর
  • গল্পের লেখকঃ নাগেশ কুকুনুর, সন্দীপ রাজ
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Md Rana Hasan Protty & Sajim Raj
  • মুক্তির তারিখঃ ২৮ জানুয়ারী ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৭.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ১,২০০ টি
  • রান টাইমঃ ১১৮ মিনিট

সাবটাইটেল নির্মাতাঃ রানা সরকার

ডাউনলোড লিংকঃ ডাউনলোড সাবটাইটেল

সাবটাইটেল নির্মাতাঃ সাজিম রাজ

ডাউনলোড লিংকঃ ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.