Master Bangla Subtile 2021 | মাস্টার বাংলা সাবটাইটেল

Master Bangla Subtile 2021

Master Bangla Subtile is a dark action thriller from Thalapathy Vijay as he attempted a new genre without any masala entertainment. Lokesh Kanagaraj’s direction and making make it resemblance to Hollywood western movies with realistic violence and is a must watch.

Vijay plays a grounded-drunkard-kind-hearted-friendly professor and shines in his role and performs well in action and political comments in the pre-climax makes it a worth watch. Malavika Mohanan of Petta fame becomes an apt performer and shines in her role as an NGO teacher. Vijay Sethupathi deserves a special mention for playing a cool-headed-violent-gangster and is a solid antagonist with a well-written character which makes Master Bangla Subtile to be his best performance after Vikram Vedha and Sethupathi. Arjun Das of Kaithi fame shines in the role with his mannerism and is cool in the role. Other supporting cast like Sai Dheena, Andrea Jeremiah and Shanthanu Bhagyaraj shine in their roles especially Andrea Jeremiah in the climax.

Action sequences by Stun Silva are realistic, violent and entertaining and deserve special mention. The Pre-climax car chase, Interval fight scene, Intro fight and climax fight between Vijay and Vijay Sethupathi are marvellous, entertaining and brilliantly choreographed which provides adernaline-thrills till the end. Music and background score by Anirudh are top-notch and add thrills in the narration. Songs like Vaathi Coming, Kabaddi song and Polakattum Para Para are superb and is the best soundtrack after Doctor and his recent hit films. Editing by Philomin Raj and Cinematography by Sathyan Sooryan are top-notch in the film.

Lokesh Kanagaraj’s direction and writing are top-notch, The characterization of Vijay and Vijay Sethupathi are brilliant. Though the storyline sometimes resemble to RGV-Nagarjuna film Siva (1989), where the antagonist name is also Bhavani. Lokesh added his own style in the film and the making is realistic. The characters are grounded and are not Larger-than-life, which makes it a good watch.

Conclusion: Master Bangla Subtile is a well-crafted action thriller with entertaining music, action sequences, direction and Hollywood western-style-type making and actors performances are the main USP’s of the film. If you ignore the slow length of the film, you can enjoy the film with families and friends. Go watch it on Sun-Nxt and Jio Cinema (Kannada Version) and Prime Video (Malayalam, Tamil and Telugu) for an adernaline-packed thrilling entertainer.

NOT SO CHITTI STORY
I watched Master Bangla Subtile on Amazon Prime and the first thing that i want to say is that every time Vijay Thalapathy made an entry shot i started losing my interest , like come on i know he has got the charm but it gets unbearable after a certain amount of time . A classic massy storyline with one dimensional charecter (a tourtured villan who’s in a mood to destroy everything and an underdog hero that suddenly becomes sachai ki moorti) support artists , impossible/unnecessary fight scene. Tbh i was very invested in the movie , and yes to some extent it was good with an amazing background score by Anirudh Ravichander , yet i think somewhere in between director / screenplay writer/ story writer Lokesh Kanagaraj lost his motive and cooked a massy khichdi . Editing by Philomin Raj could have been better , i think nobody can sit through 3 hours of the same repetitive entries , ik cinematography was great by Sathyan Sooryan , still it could have been cut shorter . In an era where content viewing has changed massively , methinks tamil industry has a lot better to offer than the usual problematic storylines . Overall in”not so chitti story” great performances, and great music which actually keeps you from falling off the hook.

Master Bangla Subtile – A funpacked edutainer

It was a variety directional flick from director Lokesh Kanakaraj.The film is a action-packed commercial entertainer.This was a different movie of Vijay comparing to his other films.Vijay as JD rocked in his character as an alchoholic professor and Vijay Sethupathi as the villain Bhavani steals the show.The actresses Malavika and Andrea also did their part well eventhough they didn’t had much space in the movie.

The Master Bangla Subtile movie didn’t had more contents as per the hype and expectations got from the teaser.The length of the film is very unwanted.Many unnecessary scenes could’ve been trimmed off.Especially the love story of the two college students,bucket fight scene,pre-climax speech.The song Antha Kanna Patthaka was not at all needed.The story needed more depth on JD vs Bhavani.Also a flashback story for JD was to be shown in the film for the completeness on the character.The emotion scenes had not worked out well.

Master Bangla Subtile The first half is the whole highlight in the film.When coming to second half,there are lot of lags and boring parts.The climax then again replace everything and makes it an another level movie.
Vijay’s different acting with the usual mass style and lokesh’s direction has made it a different film.And Vijay Sethupathi was rocking in his villain role.The performances of the both actors made it very interesting to watch.The music directior Anirudh also need a special mention for making the film score with Great music and BGM.

Watch the film at your own interest and don’t go for other hypes and much expectations.You will definitely love it.

মাস্টার বাংলা সাবটাইটেল

মাস্টার বাংলা সাবটাইল 2021

মাস্টার বাংলা সাবটাইটেল হল থালাপথি বিজয়ের একটি ডার্ক অ্যাকশন থ্রিলার কারণ তিনি কোনো মসলা বিনোদন ছাড়াই একটি নতুন ঘরানার চেষ্টা করেছিলেন। লোকেশ কানাগরাজের নির্দেশনা এবং মেকিং হলিউডের পশ্চিমা সিনেমার সাথে বাস্তবসম্মত সহিংসতার সাদৃশ্যপূর্ণ করে তোলে এবং এটি অবশ্যই দেখা উচিত।

বিজয় একজন গ্রাউন্ডেড-মাতাল-সদয়-হৃদয়-বান্ধব প্রফেসরের ভূমিকায় অভিনয় করেন এবং তার ভূমিকায় উজ্জ্বল হন এবং প্রাক-ক্লাইম্যাক্সে অ্যাকশন এবং রাজনৈতিক মন্তব্যগুলি এটিকে দেখার মতো করে তোলে। পেট্টা খ্যাতির মালবিকা মোহনন একজন উপযুক্ত অভিনয়শিল্পী হয়ে ওঠেন এবং একজন এনজিও শিক্ষকের ভূমিকায় উজ্জ্বল হন। বিজয় সেতুপতি একটি ঠান্ডা মাথার-হিংসাত্মক-গ্যাংস্টার চরিত্রে অভিনয় করার জন্য একটি বিশেষ উল্লেখের যোগ্য এবং একটি সুলিখিত চরিত্রের সাথে একজন কঠিন প্রতিপক্ষ যা বিক্রম ভেধা এবং সেতুপতির পরে মাস্টার বাংলা সাবটাইটেল কে তার সেরা অভিনয় হিসাবে গড়ে তোলে। কাইথি খ্যাত অর্জুন দাস তার আচার-ব্যবহারে ভূমিকায় উজ্জ্বল এবং ভূমিকায় দুর্দান্ত। সাই ধিনা, আন্দ্রেয়া জেরেমিয়া এবং শান্তনু ভাগ্যরাজের মতো অন্যান্য সহায়ক কাস্ট তাদের ভূমিকায় বিশেষ করে ক্লাইম্যাক্সে আন্দ্রেয়া জেরেমিয়া উজ্জ্বল।

স্টান সিলভার অ্যাকশন সিকোয়েন্সগুলি বাস্তবসম্মত, হিংসাত্মক এবং বিনোদনমূলক এবং বিশেষ উল্লেখের যোগ্য। প্রাক-ক্লাইম্যাক্স কার চেজ, ইন্টারভাল ফাইট সিন, ইন্ট্রো ফাইট এবং বিজয় এবং বিজয় সেতুপতির মধ্যে ক্লাইম্যাক্স ফাইট চমৎকার, বিনোদনমূলক এবং দুর্দান্ত কোরিওগ্রাফি যা শেষ অবধি অ্যাডর্নালাইন-থ্রিল প্রদান করে। অনিরুদ্ধের সঙ্গীত এবং ব্যাকগ্রাউন্ড স্কোর শীর্ষস্থানীয় এবং বর্ণনায় রোমাঞ্চ যোগ করে। ভাথি কামিং, কাবাডি গান এবং পোলাকাট্টুম পাড়া পাড়ার মতো গানগুলি দুর্দান্ত এবং ডক্টর এবং তার সাম্প্রতিক হিট চলচ্চিত্রগুলির পরে সেরা সাউন্ডট্র্যাক। ফিলোমিন রাজের সম্পাদনা এবং সত্যান সৌরিয়ানের সিনেমাটোগ্রাফি চলচ্চিত্রের শীর্ষস্থানীয়।

লোকেশ কানাগরাজের নির্দেশনা এবং লেখাটি শীর্ষস্থানীয়, বিজয় এবং বিজয় সেতুপতির চরিত্রায়ন দুর্দান্ত। যদিও গল্পটি কখনও কখনও আরজিভি-নাগার্জুন চলচ্চিত্র শিবা (1989) এর সাথে সাদৃশ্যপূর্ণ, যেখানে প্রতিপক্ষের নামও ভবানী। লোকেশ ছবিতে তার নিজস্ব স্টাইল যোগ করেছেন এবং নির্মাণ বাস্তবসম্মত। চরিত্রগুলি গ্রাউন্ডেড এবং জীবনের চেয়ে বড় নয়, যা এটিকে একটি ভাল ঘড়ি করে তোলে৷

উপসংহার: মাস্টার বাংলা সাবটাইটেল হল বিনোদনমূলক মিউজিক, অ্যাকশন সিকোয়েন্স, নির্দেশনা এবং হলিউডের পশ্চিমা স্টাইল-টাইপ মেকিং এবং অভিনেতাদের পারফরম্যান্স সহ একটি সু-সজ্জিত অ্যাকশন থ্রিলার চলচ্চিত্রের প্রধান ইউএসপি। আপনি যদি চলচ্চিত্রের ধীর দৈর্ঘ্য উপেক্ষা করেন, আপনি পরিবার এবং বন্ধুদের সাথে চলচ্চিত্রটি উপভোগ করতে পারেন। এটিকে Sun-Nxt এবং Jio সিনেমা (কন্নড় সংস্করণ) এবং প্রাইম ভিডিওতে (মালয়ালম, তামিল এবং তেলেগু) একটি অ্যাডর্নালাইন-প্যাকড রোমাঞ্চকর বিনোদনের জন্য দেখুন৷

এতো চিট্টি গল্প নয়
আমি অ্যামাজন প্রাইমে মাস্টার বাংলা সাবটাইটেল দেখেছি এবং আমি প্রথম যেটা বলতে চাই তা হল বিজয় থালাপ্যাথি যতবারই এন্ট্রি শট করেছে ততবারই আমি আমার আগ্রহ হারিয়ে ফেলতে শুরু করেছি, যেমন আমি জানি সে পেয়েছে মোহনীয় কিন্তু একটি নির্দিষ্ট পরিমাণ পরে এটি অসহনীয় হয়ে ওঠে। এক মাত্রিক চরিত্রের সাথে একটি ধ্রুপদী বৃহদাকার গল্পের লাইন (একজন ট্যুর্চারড ভিলান যে সবকিছু ধ্বংস করার মেজাজে থাকে এবং একজন আন্ডারডগ নায়ক যে হঠাৎ সচাই কি মূর্তি হয়ে যায়) শিল্পীদের সমর্থন করে, অসম্ভব/অপ্রয়োজনীয় লড়াইয়ের দৃশ্য। Tbh আমি মুভিতে খুব বিনিয়োগ করেছি, এবং হ্যাঁ অনিরুধ রবিচন্দরের একটি আশ্চর্যজনক ব্যাকগ্রাউন্ড স্কোরের সাথে এটি কিছুটা ভাল ছিল, তবুও আমি মনে করি পরিচালক / চিত্রনাট্য লেখক / গল্প লেখক লোকেশ কানাগরাজ তার উদ্দেশ্য হারিয়ে ফেলেছেন এবং একটি বিশাল খিচুড়ি রান্না করেছেন। ফিলোমিন রাজের সম্পাদনা আরও ভাল হতে পারত, আমার মনে হয় একই পুনরাবৃত্তিমূলক এন্ট্রির 3 ঘন্টা কেউ বসে থাকতে পারে না, সত্যান সুরিয়ানের সিনেমাটোগ্রাফিটি দুর্দান্ত ছিল, তবুও এটিকে আরও ছোট করা যেত। এমন এক যুগে যেখানে বিষয়বস্তু দেখার পদ্ধতি ব্যাপকভাবে পরিবর্তিত হয়েছে, মনে করে তামিল শিল্পের কাছে সাধারণ সমস্যাযুক্ত গল্পের চেয়ে অনেক ভালো অফার রয়েছে। সামগ্রিকভাবে “এতো চিট্টি গল্প নয়” দুর্দান্ত পারফরম্যান্স, এবং দুর্দান্ত সঙ্গীত যা আসলে আপনাকে হুক থেকে পড়ে যাওয়া থেকে বিরত রাখে।

মাস্টার বাংলা সাবটাইটেল – একজন মজাদার শিক্ষাবিদ

এটি ছিল পরিচালক লোকেশ কনাকরাজের বিভিন্ন দিকনির্দেশনামূলক ফ্লিক৷ ছবিটি একটি অ্যাকশন-সমৃদ্ধ বাণিজ্যিক বিনোদন৷ এটি ছিল বিজয়ের অন্যান্য চলচ্চিত্রের তুলনায় একটি ভিন্ন চলচ্চিত্র৷ জেডি চরিত্রে বিজয় একজন অ্যালকোহলিক প্রফেসর এবং বিজয়ের চরিত্রে অভিনয় করেছিলেন৷ খলনায়ক ভাবানীর চরিত্রে সেতুপতি শোটি চুরি করে৷ অভিনেত্রী মালবিকা এবং আন্দ্রেয়াও তাদের ভূমিকা ভালভাবে পালন করেছিলেন যদিও তাদের সিনেমায় খুব বেশি জায়গা ছিল না৷

টিজার থেকে যে প্রচার এবং প্রত্যাশা অনুযায়ী সিনেমাটিতে বেশি বিষয়বস্তু ছিল না। ছবিটির দৈর্ঘ্য খুবই অবাঞ্ছিত। অনেক অপ্রয়োজনীয় দৃশ্য ছেঁটে ফেলা যেত। বিশেষ করে দুই কলেজ ছাত্রের প্রেমের গল্প। ,বালতি লড়াইয়ের দৃশ্য,প্রি-ক্লাইম্যাক্স বক্তৃতা।আন্তা কান্না পাথাকা গানটির মোটেই প্রয়োজন ছিল না।জেডি বনাম ভাবনীতে গল্পটির আরও গভীরতার প্রয়োজন ছিল।এছাড়া চরিত্রটির সম্পূর্ণতার জন্য ছবিতে জেডি-র জন্য একটি ফ্ল্যাশব্যাক গল্প দেখানো হবে। .আবেগ দৃশ্যগুলো ভালোভাবে কাজ করেনি।

মাস্টার বাংলা সাবটাইটেল ফিল্মটির প্রথমার্ধটাই হল পুরো হাইলাইট৷ দ্বিতীয়ার্ধে এসে অনেকগুলি ল্যাগ এবং বিরক্তিকর অংশ৷ তারপর ক্লাইম্যাক্স আবার সব কিছুকে প্রতিস্থাপন করে এবং এটিকে একটি অন্য স্তরের মুভিতে পরিণত করে৷
বিজয়ের সঙ্গে অন্যরকম অভিনয় সাধারণ গণশৈলী এবং লোকেশের নির্দেশনা এটিকে একটি ভিন্ন চলচ্চিত্রে পরিণত করেছে। এবং বিজয় সেতুপতি তার খলনায়কের ভূমিকায় দোলা দিয়েছিলেন। উভয় অভিনেতার অভিনয় এটি দেখতে খুব আকর্ষণীয় করে তুলেছিল। সঙ্গীত পরিচালক অনিরুধেরও ছবিটি নির্মাণের জন্য বিশেষ উল্লেখ প্রয়োজন। দুর্দান্ত সঙ্গীত এবং বিজিএম সহ স্কোর৷

মাস্টার বাংলা সাবটাইটেল ফিল্মটি আপনার নিজের আগ্রহে দেখুন এবং অন্য কোন হাইপ এবং অনেক প্রত্যাশার জন্য যাবেন না। আপনি অবশ্যই এটি পছন্দ করবেন।

মাস্টার বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Master Bangla Subtitle) বানিয়েছেন WBMF সাব টিম। মাস্টার মুভিটি পরিচালনা করেছেন লোকেশ কানগরাজ এবং গল্পের লেখক ও ছিলেন লোকেশ কানগরাজ। মাস্টার মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মালভিকা মোহনান, জোসেফ বিজয়, বিজয় শেঠুপতি। ২০২১ সালে মাস্টার মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪২,৬২১ টি ভোটের মাধ্যেমে ৭.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১৩৫ কোটি রুপি বাজেটের মাস্টার মুভিটি বক্স অফিসে ৩০০ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ মাস্টার বাংলা সাবটাইটেল
  • পরিচালকঃ লোকেশ কানগরাজ
  • গল্পের লেখকঃ লোকেশ কানগরাজ
  • মুভির ধরণঃ অ্যাকশন, থ্রিলার
  • ভাষাঃ তামিল, তেলেগু, কন্নড়, হিন্দি
  • অনুবাদকঃ WBMF সাব টিম
  • মুক্তির তারিখঃ ১৪ জানুয়ারী ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ৪২,৬২১ টি
  • রান টাইমঃ ১৭৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Reply

Your email address will not be published.

Back to top button