Millennium Actress Bangla Subtitle 2001 | মিলেনিয়াম অ্যাক্ট্রেস বাংলা সাবটাইটেল

Millennium Actress Bangla Subtitle 2001

If you think you need a huge budget to make great animation just watch this movie. The transactions and the blend of both reality and fiction in such subliminal shots. This movie is a beautiful ride. You feel both good at the same time you feel like your in an awe feeling. It’s both heartwarming and emotional. Words aren’t enough to describe this movie. All I can do is stand up and clap 👏👏👏👏. There aren’t a lot of movie’s or anime that made me compliment to this level. Anime watchers should definitely watch this. Kon Satoshi and Katsushiro Otomo were the golden standard for japanese animation and nothing can change that.

Millennium Actress Bangla Subtitle The way this film blends reality and the films Chiyoko starred in so seamlessly never fails to put me in a state of awe. That put together with a simplistic yet effective story make this a must see for everyone; anime fan or not.
Indescribable work that makes you reflect on the idea of time and on life. Satoshi Kon, thank you for creating a masterpiece. It’s fascinating that how it just got better and better in the better, the ending made me cry. It was beautiful yet incredibly sad

মিলেনিয়াম অ্যাক্ট্রেস বাংলা সাবটাইটেল

আপনি যদি মনে করেন যে দুর্দান্ত অ্যানিমেশন করার জন্য আপনার একটি বিশাল বাজেটের প্রয়োজন শুধু এই সিনেমাটি দেখুন। লেনদেন এবং বাস্তবতা এবং কথাসাহিত্য উভয়ের সংমিশ্রণ এই ধরনের অলৌকিক শটে। এই সিনেমাটি একটি সুন্দর যাত্রা। আপনি উভয়ই একই সাথে ভাল বোধ করেন যখন আপনি একটি বিস্ময়ের অনুভূতি অনুভব করেন। এটি হৃদয়গ্রাহী এবং আবেগময় উভয়ই। এই সিনেমার বর্ণনা দেওয়ার জন্য শব্দ যথেষ্ট নয়। আমি যা করতে পারি তা হল দাঁড়িয়ে দাঁড়িয়ে হাততালি দেওয়া অনেক মুভি বা এনিমে নেই যা আমাকে এই স্তরে প্রশংসা করেছে। এনিমে পর্যবেক্ষকদের অবশ্যই এটি দেখা উচিত। Kon Satoshi এবং Katsushiro Otomo জাপানি অ্যানিমেশনের জন্য সুবর্ণ মান ছিল এবং কোন কিছুই এটি পরিবর্তন করতে পারে না।

মিলেনিয়াম অ্যাক্ট্রেস বাংলা সাবটাইটেল এই চলচ্চিত্র যেভাবে বাস্তবতা এবং চিয়োকো অভিনীত ছায়াছবিগুলিকে এতটা নির্বিঘ্নে অভিনীত করেছে তা আমাকে কখনই বিস্ময়কর অবস্থায় ফেলতে ব্যর্থ হয়। এটি একটি সরল কিন্তু কার্যকর গল্পের সাথে একত্রিত করে এটি প্রত্যেকের জন্য অবশ্যই দেখতে হবে; এনিমে ফ্যান নাকি।
অবর্ণনীয় কাজ যা আপনাকে সময় এবং জীবনের ধারণা প্রতিফলিত করে। Satoshi Kon, একটি মাস্টারপিস তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ। এটি আকর্ষণীয় যে এটি কীভাবে আরও ভাল এবং আরও ভাল হয়ে উঠল, শেষটি আমাকে কাঁদিয়েছিল। এটা সুন্দর কিন্তু অবিশ্বাস্যভাবে দু sadখজনক ছিল

মিলেনিয়াম অ্যাক্ট্রেস মুভিটির বাংলা সাবটাইটেল (Sennen Joyuu/Millennium Actress/Sennen joyû Bangla Subtitle) বানিয়েছেন শান্ত কুমার দাস। মিলেনিয়াম অ্যাক্ট্রেস মুভিটি পরিচালনা করেছেন সাতোশি কন এবং গল্পের লেখক ছিলেন সাতোশি কন, সাদায়ুকি মুরাই। মিলেনিয়াম অ্যাক্ট্রেস মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মিয়োকো শোজি, মামি কোয়ামা, ফুমিকো ওরিকাসা। ২০০১ সালে মিলেনিয়াম অ্যাক্ট্রেস মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২৭,০০০ টি ভোটের মাধ্যেমে ৭.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। 

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ মিলেনিয়াম অ্যাক্ট্রেস
  • পরিচালকঃ সাতোশি কন
  • গল্পের লেখকঃ সাতোশি কন, সাদায়ুকি মুরাই
  • মুভির ধরণঃ অ্যানিমেশন, ড্রামা, ফ্যান্টাসি
  • ভাষাঃ জাপানিস | ইংলিশ
  • অনুবাদকঃ Shanto Kumar Das
  • মুক্তির তারিখঃ ১৪ সেপ্টেম্বর ২০০২
  • আইএমডিবি রেটিংঃ ৭.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ২৭,০০০ টি
  • রান টাইমঃ ৮৭ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.