Pushpa: The Rise – Part 1 Bangla Subtitle 2021 | পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১ বাংলা সাবটাইটেল

Pushpa: The Rise – Part 1 Bangla Subtitle 2021

Pushpa: The Rise – Part 1 Bangla Subtitle I hv been allu arjun fan throughout.i love his style his swag his dance everything.In this movie he looks so shabby deglamorius but trust me his performance is powerpact and impactful.His dialogues are mind blowing not a single part of movie u feel bugged ..from the very beginning till the end of movie part 1 is superb.allu has acted phenomenal.my favourite dialogue are pusparaj flower nhi fire hai.1000rs mejn smile toh 5000rs mein kiss…mein jhukunga nahi,time when he sits in ego and gets his red car for 5lacs ,when he sells his cow n pays his debt…u hv so much and wil love them .that crazy new haryanavi police man at end is also good actor bhawar Singh Shekhawat. Samanta dance number is hot .u will find allu totally different but still mk u fall in love with him.must watch movie and if ur not his fan still u would adore him in his movie ….whn I saw trailers I didnt see movie inspite of getting reviews that it’s osm…thinking it would be a typical south indian smuggling type of movie ….their won’t be anything unusual and southern movies do hv swag and wat new would be there ,but the moment I saw the movie i just loved it.everyone has played their part with full justice .The syndicate head smugglers wife who slit her own husband neck ..she is fab👍Then lead heroine rashmika is also good .She looks good only in that yellow sari ..rest movie even she looks so dusty ,dirty non glamourous but watever she acted was good

Pushpa: The Bangla Rise of Part 1 Movie (Bangla Bangla Subtitle) is made by Akash Basak and Shihab Sanjar and Arush Aryan. Pushpa: The Rise – Part 1 The movie was directed by Sukumar and the story was written by Sukumar, Srikanth Visa. Pushpa: Allu Arjun, Fahad Fasil, Rashmika Mandanna have played special roles in The Rise – Part 1 movie. In 2021, Pushpa: The Rise – Part 1 was released. The movie has received a rating of 8.1 / 10 with 22,000 votes so far in the Internet Movie Database. With a budget of Rs 200-250 crore, Pushpa: The Rise – Part 1 movie earned Rs 306 crore at the box office.

পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১ বাংলা সাবটাইটেল

আমি পুরোপুরি আল্লু অর্জুনের ভক্ত ছিলাম। আমি তার স্টাইলকে পছন্দ করি তার সোয়াগ তার নাচ সবকিছুই। এই মুভিতে তাকে খুব জরাজীর্ণ ডিগ্লামোরিয়াস দেখাচ্ছে কিন্তু আমার বিশ্বাস তার পারফরম্যান্স পাওয়ারপ্যাক্ট এবং প্রভাবশালী। .. শুরু থেকে মুভির পার্ট 1 এর শেষ অবধি অসাধারণ।আল্লু অসাধারণ অভিনয় করেছেন।আমার প্রিয় ডায়লগগুলো হল পুষ্পরাজ ফুল নেহি আগুন হ্যায় 1000000 মেজ হাসি তোহ 5000000 মে কিস … মে ঝুকুঙ্গা না, সময় যখন সে বসে অহংকার এবং তার লাল গাড়ীটি 5 লাখের জন্য পায়, যখন সে তার গরু বিক্রি করে এবং তার debtণ পরিশোধ করে … তোমাকে খুব বেশি এবং তাদের ভালবাসবে। সামান্তা নাচ নাম্বারটি হট। মুভির পর্যালোচনা পাওয়া সত্ত্বেও যে এটি অসম … ভাবছে এটি একটি সাধারণ দক্ষিণ ভারতীয় চোরাচালান প্রকারের সিনেমা হবে …. এগুলি অস্বাভাবিক কিছু হবে না এবং দক্ষিণী সিনেমাগুলি এইচভি সোয়াগ এবং নতুন কি হবে, কিন্তু মুহূর্ত আমি মুভিটা দেখেছি যা আমি খুব পছন্দ করেছি। প্রত্যেকেই পূর্ণাঙ্গ ন্যায়বিচারের সাথে তাদের ভূমিকা পালন করেছে। সিন্ডিকেট প্রধান চোরাচালানকারী স্ত্রী যে তার নিজের স্বামীর গলা কেটে ফেলেছে .. সে হল ফেবু তারপর প্রধান নায়িকা রশ্মিকাও ভাল ।তিনি শুধু সেই হলুদে ভালো দেখায় শাড়ি

পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১ মুভিটির বাংলা সাবটাইটেল (Pushpa Bangla Subtitle) বানিয়েছেন আকাশ বসাক ও শিহাব সানজার এবং আরুশ আরিয়ান। পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১ মুভিটি পরিচালনা করেছেন সুকুমার এবং গল্পের লেখক ছিলেন সুকুমার, শ্রীকান্ত ভিসা। পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১  মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল, রশ্মিকা মান্দান্না। ২০২১ সালে পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২২,০০০ টি ভোটের মাধ্যেমে ৮.১/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ২০০-২৫০ কোটি রুপি বাজেটের পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১ মুভিটি বক্স অফিসে ৩০৬ কোটি রুপি আয় করে।

পুষ্পা মুভিটি রিলিজ হয়েছিল ১৭ ডিসেম্বর ২০২১ এ কিন্ত ডিজিটাল প্রিন্ট অনলাইনে এসেছে ৭ জানুয়ারি। পুষ্পা মুভিটি অনলাইনের আসার পর পরই বাংলা সাবটাইলের কাজ শুরু করে দেওয়া হয়েছিল। যার ফলাফল হিসাবে মাত্র ১ দিনের মধ্যেই আমরা পুষ্পা মুভিটির বি-সাব অনলাইনে পেয়েছি। ধন্যবাদ আকাশ বসাক, শিহাব সানজার এবং আরুশ আরিয়ান ভাইদেরকে। তারা অনেক শ্রম দিয়ে মাত্র একদিনের মাঝেই পুষ্পা মুভিটির বি-সাব রিলিজ দিয়েছেন। যেটা ছিলো সত্যিই অনেক কষ্টসাধ্য। বাংলা সাবটাইটেল ডট কমের পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা নিবেন ভাই।

  • মুভির নামঃ পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১
  • পরিচালকঃ সুকুমার
  • গল্পের লেখকঃ সুকুমার, শ্রীকান্ত ভিসা
  • মুভির ধরণঃ অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ক্রাইম
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Sharingan & Arus Ariyan
  • মুক্তির তারিখঃ ১৭ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৮.১/১০
  • আইএমডিবি ভোটঃ ২২,০০০ টি
  • রান টাইমঃ ১৭৮ মিনিট

সাবটাইটেল নির্মাতাঃ আকাশ বসাক ও শিহাব সানজার

ডাউনলোড লিংকঃ ডাউনলোড সাবটাইটেল

সাবটাইটেল নির্মাতাঃ আরুশ আরিয়ান

ডাউনলোড লিংকঃ ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.