RRR Bangla Subtitle 2022 | আর আর আর বাংলা সাবটাইটেল

RRR Bangla Subtitle 2022

RRR- Rage Revenge Rampage

RRR Bangla Subtitle is a 2022 pan Indian film directed by SS Rajamouli , penned by the father of this legend ‘Vijayendra Prasad’. Starring Jr NTR, Ram Charan, Ajay Devgn ,Alia Bhatt, Olivia Morris and others. As the title suggestsRRR Bangla Subtitle – Rise Roar Revolt, each and every elements are present with its after affects. When greater the cast, higher the responsibilities and SSR gave importance to each and every characters. Even the cameos were very well designed and were perfectly suited to the actors. When it comes to a multistarrer, several films failed to impress the audience. Whereas RRR Bangla Subtitle has successfully achieved in registering this in audience’s mind. The movie is worth waiting for 4 years. And Can say that the hype is real.

Coming to the story

Set in the late 20s , the duo Komaram Bheem (NTR) , Rama Raju (Ram Charan) are on their own paths. The way they meet each other ,which later created a bond of friendship between them were well shot . What guided to the confrontations / clashes between them is the sequence which I won’t tell as it’ll become a spoiler. And what made them together to fight against the blood seeker ,British empire is the plot . This RRR Bangla Subtitle movie completely depends on the ‘whip the thew ‘ theory. Director SS Rajamouli brilliantly portrayed The duo’s characters. Ram Charan as fire and NTR as water. SSR showcased them in a way we wanted to/ we expected to . They just nailed their roles. The cameos too have a great, significant role .

Analysis

•RRR Bangla Subtitle is a film with the content that hits hard and deep, with well conducted scenes and rocking as well as emotional bgms that will make you feel emotional and raise your anger .

• Brilliant acting by the actors
• Excellent direction BY SSR
• Production values are at its best
• Top notch cinematography by Senthil
Kumar
• Stunning viś-à-vis related songs by MM
Keeravani
• Amazing VFX
• The fight scenes are very well shot. It’ll
make you glued tobthe screens
• hard hitting dialogues esp ‘ Thokkukuntu
povale’ ( should surge forward)
‘kumbhastalani baddalakodadam’ (let’s hunt
down the lion) such will definitely motivate
you .
• The interval bang is the biggest highlight.
• Alluri Seeta RamaRaju character portrayed
by charan with that ramam raghavam song
is the boon
• Climax contains deep meaning , and can be fulfilled by few people
• Emotional ride with awestruck execution.

Positives
As described above
Naatu Naatu song

Negatives
•Predictable screenplay
•Over dramatic scenes
•Even after whipping the thew , he remains
still , which is the trademark of SSR.
• more importance to character ‘Bheem’ in
the ramam raghavam song which was
actually designed for Ram Charan.
That’s it….. Nothing else to find in this section.

Verdict
Types of Theatres doesn’t matter when the content is lit. You’ll definitely shout during the scenes to express your excitement towards it. No matter what .
This is truly a Goosebumps factory, some elements will definitely make you emotional, be it, anger / sorrow, which will throttle your aggression .Literally speaking , in this 3 hrs 6 mins duration, not even a single minute you’ll feel bored (My pov). It is an excavation of elevations. Dig it,you’ll find an awestruck visuals with elevations and it repeats . Saying it again , the king of storyteller , who has never seen the face of failure and will never, yet delivered another masterpiece . Shouldn’t be compared with Bahubali series watch it as RRR you’ll enjoy it for sure. Can proudly say this is the pride of Indian cinema.

The RRR Bangla Subtitle film which was 4 years in making and was the most awaited movie, finally got released. A fictional story based on two revolutionaries ( Played by Charan & Jr Ntr ) against British Raj. The sets are humongous and everything in the movie looks larger than life things. First half is extremely gripping and second half is slightly slower and a bit stretched but definitely you will never be bored for a single minute in this three hours plus movie. The cinematography is excellent and so are the action sequences especially scenes with animals, they are absolutely mind blowing. Background score and overall music is also good.The VFX are too good and plays a very important part in this film. I guess India has found it’s own Steven Speilberg & James Cameroon in SS Rajamouli. What a thought process and vision he has for making such huge films. Salute to this gem of a person who takes time to make a movie, but always makes a master piece. Coming to acting well both Charan & Jr. NTR has done fabulous job and so does rest of star cast including foreign actors. Ajay Devgn & Alia Bhatt are good in cameo roles. First half belongs to Jr NTR & Second half to Charan. But yes both are at par overall in the movie. Two scenes which I loved the most in the movie are one when all animals like tiger, deer etc comes out of the cage, it is simply rocking and most unexpected one. And the second one is when Charan dresses in Lord Ram’s outfit and fights the enemies with bow & arrows.

This RRR Bangla Subtitle movie is a master piece and is a Visual treat for all the movie lovers. Do watch this movie in theatres only and choose theatre with good sound system.

To all those who think that there is lot of fekology ( special effects ) in the movie, then i would say that those people don’t understand VFX properly. This are the same people who will go ga ga ga over Avatar ( absolute fictional & unreal ) or any other sci-fiction movie of Hollywood but would be always ready to downplay Indian movies

আর আর আর বাংলা সাবটাইটেল

RRR Bangla Subtitle – রাগ প্রতিশোধ তাণ্ডব

আর আর আর বাংলা সাবটাইটেল একটি ২০২২ সালের ভারতীয় চলচ্চিত্র যা এসএস রাজামৌলি পরিচালিত, এই কিংবদন্তি ‘বিজেন্দ্র প্রসাদের’ পিতার লেখা। অভিনয়ে জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় ​​দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস এবং অন্যান্যরা। শিরোনামটি আর আর আর বাংলা সাবটাইটেল – রাইজ রর বিদ্রোহের পরামর্শ দেয়, প্রতিটি উপাদান তার প্রভাবের পরে উপস্থিত থাকে। যখন বড় কাস্ট, উচ্চতর দায়িত্ব এবং এসএসআর প্রতিটি চরিত্রকে গুরুত্ব দেয়। এমনকি ক্যামিওগুলি খুব ভালভাবে ডিজাইন করা হয়েছিল এবং অভিনেতাদের জন্য পুরোপুরি উপযুক্ত ছিল। যখন মাল্টিস্টারারের কথা আসে, বেশ কয়েকটি চলচ্চিত্র দর্শকদের মুগ্ধ করতে ব্যর্থ হয়। যেখানে RRR দর্শকদের মনে এই নিবন্ধন করতে সফলভাবে অর্জন করেছে। সিনেমাটি 4 বছর অপেক্ষা করার মতো। এবং বলতে পারেন যে প্রচারটি বাস্তব।

গল্পে আসছি

20 এর দশকের শেষের দিকে, দুজন কোমারাম ভীম (এনটিআর), রমা রাজু (রাম চরণ) তাদের নিজস্ব পথে। যেভাবে তারা একে অপরের সাথে দেখা করে, যা পরবর্তীতে তাদের মধ্যে বন্ধুত্বের বন্ধন তৈরি করেছিল, সেগুলি ভালভাবে গুলি করা হয়েছিল। তাদের মধ্যে সংঘর্ষ / সংঘর্ষের জন্য যা নির্দেশিত হয় তা হল ক্রম যা আমি বলব না কারণ এটি একটি স্পয়লার হয়ে যাবে। এবং যা তাদেরকে রক্তের সন্ধানকারীর বিরুদ্ধে লড়াই করার জন্য একত্রিত করেছিল, ব্রিটিশ সাম্রাজ্যের চক্রান্ত। এই সিনেমাটি সম্পূর্ণভাবে ‘হুইপ দ্য থিউ’ তত্ত্বের উপর নির্ভর করে। পরিচালক এস এস রাজামৌলি উজ্জ্বলভাবে এই দুজনের চরিত্রগুলি ফুটিয়ে তুলেছেন। অগ্নি হিসেবে রাম চরণ এবং জল হিসাবে NTR। SSR সেগুলোকে এমনভাবে দেখিয়েছে যা আমরা চেয়েছিলাম/ আমরা আশা করেছিলাম। তারা শুধু তাদের ভূমিকা পেরেক। ক্যামিওগুলিরও দুর্দান্ত, উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে।

বিশ্লেষণ

আর আর আর বাংলা সাবটাইটেল হল এমন একটি বিষয়বস্তু যা কঠোর এবং গভীরভাবে আঘাত করে, ভালভাবে পরিচালিত দৃশ্য এবং দোলানোর পাশাপাশি আবেগময় বিজিএম যা আপনাকে আবেগপ্রবণ করে তোলে এবং আপনার রাগ বাড়ায়।

The অভিনেতাদের উজ্জ্বল অভিনয়
Direction SSR দ্বারা চমৎকার দিকনির্দেশনা
• উৎপাদন মান তার সেরা
Enth সেন্থিলের সেরা খ্যাতিমান সিনেমাটোগ্রাফি
কুমার
M এমএম দ্বারা অত্যাশ্চর্য viś-vis-vis সম্পর্কিত গান
কেরাভানি
• আশ্চর্যজনক ভিএফএক্স
Fight মারামারির দৃশ্যগুলো খুব ভালোভাবে শুট করা হয়েছে। এটা হবে
আপনি পর্দা আঠালো করা
• কঠিন আঘাত সংলাপ esp ‘Thokkukuntu
পোভালে ‘(এগিয়ে যাওয়া উচিত)
‘কুম্ভস্থলানি বদলাকোদাদম’ (আসুন শিকার করি
সিংহের নিচে) এগুলি অবশ্যই অনুপ্রাণিত করবে
আপনি .
• ব্যবধান ব্যাং সবচেয়ে বড় হাইলাইট।
• অলুরী সীতা রামরাজু চরিত্রটি ফুটিয়ে তোলা হয়েছে
সেই রামম রাঘবম গানের সঙ্গে চরণ দ্বারা
বর
• ক্লাইম্যাক্সের গভীর অর্থ রয়েছে, এবং এটি খুব কম লোকই পূরণ করতে পারে
Aw আশ্চর্যজনক মৃত্যুদন্ডের সাথে আবেগময় যাত্রা।

ইতিবাচক
উপরে বর্ণিত
নাটু নাটু গান

নেতিবাচক
• অনুমানযোগ্য চিত্রনাট্য
Dra নাটকীয় দৃশ্যের উপর
Wh চাবুক মারার পরও সে রয়ে গেছে
এখনও, যা SSR এর ট্রেডমার্ক।
B ‘ভীম’ চরিত্রের অধিক গুরুত্ব
রামম রাঘবম গান যা ছিল
আসলে রাম চরণের জন্য ডিজাইন করা হয়েছে।
এটাই ….. এই বিভাগে আর কিছু খুঁজে পাওয়া যাবে না।

রায়
যখন বিষয়বস্তু জ্বালানো হয় তখন প্রেক্ষাগৃহের ধরন কোন ব্যাপার না। দৃশ্যের সময় আপনি অবশ্যই এর প্রতি আপনার উত্তেজনা প্রকাশ করতে চিৎকার করবেন। যেভাই হোকনা কেন .
এটি সত্যিই একটি গুজবাম্পস কারখানা, কিছু উপাদান অবশ্যই আপনাকে আবেগপ্রবণ করে তুলবে, রাগ / দু sorrowখ, যা আপনার আগ্রাসনকে দমিয়ে দেবে। আমার পিওভ)। এটি উচ্চতার খনন। এটি খনন করুন, আপনি উচ্চতা সহ একটি বিস্ময়কর ভিজ্যুয়াল পাবেন এবং এটি পুনরাবৃত্তি হবে। এটা আবার বলছি, গল্পকারের রাজা, যিনি কখনও ব্যর্থতার মুখ দেখেননি এবং কখনও দেখবেন না, তবুও আরেকটি মাস্টারপিস উপহার দিয়েছেন। বাহুবলী সিরিজের সাথে তুলনা করা উচিত নয় এটি আর আর আর বাংলা সাবটাইটেল হিসাবে দেখুন আপনি নিশ্চিতভাবে এটি উপভোগ করবেন। গর্ব করে বলতে পারেন এটা ভারতীয় সিনেমার গর্ব।

আর আর আর বাংলা সাবটাইটেল

যে ছবিটি তৈরিতে 4 বছর ছিল এবং সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ছিল, অবশেষে মুক্তি পেয়েছে। ব্রিটিশ রাজের বিরুদ্ধে দুই বিপ্লবীর (চরন ও জুনিয়র এনটিআর দ্বারা অভিনয়) ভিত্তিক একটি কাল্পনিক গল্প। সেটগুলি অসাধারণ এবং সিনেমার সবকিছু জীবনের চেয়ে বড় দেখায়। প্রথমার্ধটি অত্যন্ত মনোমুগ্ধকর এবং দ্বিতীয়ার্ধটি কিছুটা ধীর এবং কিছুটা প্রসারিত কিন্তু স্পষ্টতই আপনি এই তিন ঘণ্টার প্লাস সিনেমায় এক মিনিটের জন্য কখনোই বিরক্ত হবেন না। সিনেমাটোগ্রাফি চমৎকার এবং তাই অ্যাকশন সিকোয়েন্সগুলি বিশেষ করে পশুদের সাথে দৃশ্য, সেগুলি একেবারে মন উড়িয়ে দেওয়ার মতো। পটভূমি স্কোর এবং সামগ্রিক সঙ্গীতও ভাল। ভিএফএক্স খুব ভাল এবং এই ছবিতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমার ধারণা ভারত এসএস রাজামৌলিতে নিজের স্টিভেন স্পিলবার্গ এবং জেমস ক্যামেরুন খুঁজে পেয়েছে। এত বিশাল চলচ্চিত্র নির্মাণের জন্য তার কী চিন্তা প্রক্রিয়া এবং দৃষ্টিভঙ্গি রয়েছে। একজন ব্যক্তির এই রত্নকে সালাম জানাই যিনি সিনেমা বানাতে সময় নেন, কিন্তু সর্বদা একটি মাস্টার পিস তৈরি করেন। চরন এবং জুনিয়র এনটিআর দুজনেই ভাল অভিনয় করতে আসছেন এবং অসাধারণ কাজ করেছেন এবং বিদেশী অভিনেতাসহ বাকি তারকা অভিনেতারাও। অজয় দেবগন এবং আলিয়া ভাট ক্যামিও চরিত্রে ভাল। প্রথমার্ধটি জুনিয়র এনটিআর এবং দ্বিতীয় অর্ধেক চরণের। তবে হ্যাঁ উভয়ই সিনেমায় সামগ্রিকভাবে সমান। সিনেমায় দুটি দৃশ্য যা আমি সবচেয়ে বেশি পছন্দ করতাম তা হল বাঘ, হরিণ ইত্যাদি সব প্রাণী যখন খাঁচা থেকে বেরিয়ে আসে, তখন এটি কেবল দোলনা এবং সবচেয়ে অপ্রত্যাশিত। এবং দ্বিতীয়টি হল যখন চরণ পোশাক পরে

আর আর আর/রাইজ রোর রিভল্ট মুভিটির বাংলা সাবটাইটেল (RRR/RRR (Rise Roar Revolt) Bangla Subtitle) বানিয়েছেন আকাশ বসাক। আর আর আর মুভিটি পরিচালনা করেছেন এস এস রাজামৌলি এবং গল্পের লেখক ছিলেন বিজয়েন্দ্র প্রসাদ। আর আর আর মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন N.T. রামা রাও জুনিয়র, রাম চরণ, অজয় দেবগন, আলিয়া ভাট। ২০২২ সালে আর আর আর মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৬৩,০০০ টি ভোটের মাধ্যেমে ৮.৪/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৫০০ কোটি রুপি (US$৭২ মিলিয়ন) বাজেটের আর আর আর মুভিটি বক্স অফিসে ১.১৩১.৪ কোটি রুপি (US$১৫০ মিলিয়ন) আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ আর আর আর/রাইজ রোর রিভল্ট
  • পরিচালকঃ এস এস রাজামৌলি
  • গল্পের লেখকঃ বিজয়েন্দ্র প্রসাদ
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Sharingan
  • মুক্তির তারিখঃ ২৫ মার্চ ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৮.৪/১০
  • আইএমডিবি ভোটঃ ৬৩,০০০ টি
  • রান টাইমঃ ১৮২ মিনিট

ডাউনলোড সাবটাইটেল (তেলেগু ভার্সন)

ডাউনলোড সাবটাইটেল (হিন্দি ভার্সন)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button