Sarkaru Vaari Paata Bangla Subtitle 2022 | সরকারু ভারি পাতা বাংলা সাবটাইটেল

Sarkaru Vaari Paata Bangla Subtitle

Sarkaru Vaari Paata: Its been a while since I watched a “pure commercial” entertainer on screen. Sensible Hero, Heroine with some substance, Villain who is willing to accept his mistakes and change for good, Comedy without obscenity (with very few exceptions)…thats SVP for you.

Sarkaru Vaari Paata Bangla Subtitle Movie revolves around banking scams and their impact on common man. Too many generalized statements, stereotypical arguments in few dialogues about our Judicial, Electoral, Political systems and Political Leaders are hard to digest but would be accepted by wider audience for sure.

Second half lagged a bit and seemed lengthy but Mahesh babu’s performance with much improved dialogue delivery makes it easier to watch the film. Keerthi Suresh is the biggest asset of the Sarkaru Vaari Paata Bangla Subtitle movie. Carried an absurd role with utmost dignity and subtle performance. She is definitely the new age “Soundarya”. Had it been any other heroine, that role would have faded away with no visibility.

Beach fight, Scene while serving bank notice to the villain, first half comedy were some notable mentions. Tanikella Bharani, Vennela kishore, Subbaraju, Nadhiya were perfectly cast in their respective roles. Samuthirakani is one of the finest actors in making and did complete justice to the role.

Dialogues like “vanda via*** lu..”, “raatri undani..podduna pampista..” are very uncomfortable and arent expected from a star like Mahesh babu. You preach social responsibility through Sarkaru Vaari Paata Bangla Subtitle movies, please let it start from your dialogues.

Overall, Is it a must watch? Probably no. Is it a waste of your time and money? Definitely not.

Sarkaru Vaari Paata was amazingly written by Parasuram Petla. Using the concepts of Loans & EMIs helped him to make a complete message oriented package with commercial elements and comedy timing.

Coming to the Story: Mahi, owned MFC, a financial services provider providing loans for education, health and personal at respective interests. He meets and falls in love with Kalavathi who takes loan but never pays on time. How he goes to India solving a bigger problem and How Kalavathi & Mahi unite forms the next part of the story.

Elements: Petla references are awesome in the Sarkaru Vaari Paata Bangla Subtitle movie. 1 rupee coin tattoo, corn reference in truck scene, 1980 reference to the bank & stamp on locks in climax.

Actors: Mahesh Babu did an amazing job as Mahi. Loved his action, dance, comedy timing & dialogues. Keerthy also did wonderfully. Thoroughly enjoyed the sequences between mahesh & keerthy, mahesh & kishore and also Subbaraju. Samuthirakani Sir is my favorite when I used to watch tamil Sarkaru Vaari Paata Bangla Subtitle movies. He is an awesome actor and can be mould to any character easily.

Music: Thaman did amazing job with his BGM & Songs. Melody for Kalavathi, Mass for Ma Ma Mahesha and class for Penny Song. Rap is also nice. Listening all songs on repeat mode.

Despite trending with negative comments on the Sarkaru Vaari Paata Bangla Subtitle movie in social media 1st day, Sarkaru Vaari Paata managed to pull audience to the theatres and smashed all the negative comments. Collections of 150Cr+ in 4 days is a perfect proof to the film’s success. Now I hear only the positive posts and comments all over.

সরকারু ভারি পাতা বাংলা সাবটাইটেল

সরকারু ভারী পাঠা: আমি কিছুদিন পর পর্দায় “বিশুদ্ধ বাণিজ্যিক” বিনোদনকারী দেখেছি। সংবেদনশীল নায়ক, কিছু পদার্থ সহ নায়িকা, ভিলেন যিনি তার ভুলগুলি মেনে নিতে ইচ্ছুক এবং ভালোর জন্য পরিবর্তন, অশ্লীলতা ছাড়াই কমেডি (খুব কম ব্যতিক্রম ছাড়া)… এটি আপনার জন্য এসভিপি।

সরকারু ভারি পাতা বাংলা সাবটাইটেল মুভিটি ব্যাংকিং কেলেঙ্কারি এবং সাধারণ মানুষের উপর তাদের প্রভাবকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। আমাদের বিচারিক, নির্বাচনী, রাজনৈতিক ব্যবস্থা এবং রাজনৈতিক নেতাদের সম্পর্কে কিছু সংলাপের মধ্যে অনেকগুলি সাধারণীকৃত বিবৃতি, স্টেরিওটাইপিকাল যুক্তিগুলি হজম করা কঠিন তবে নিশ্চিতভাবে বৃহত্তর দর্শকদের দ্বারা গ্রহণ করা হবে।

দ্বিতীয়ার্ধ কিছুটা পিছিয়ে গেল এবং দীর্ঘ মনে হল কিন্তু অনেক উন্নত সংলাপ বিতরণের সাথে মহেশ বাবুর অভিনয় চলচ্চিত্রটি দেখতে সহজ করে তোলে। কীর্তি সুরেশ সিনেমার সবচেয়ে বড় সম্পদ। অত্যন্ত মর্যাদা এবং সূক্ষ্ম পারফরম্যান্স সহ একটি অযৌক্তিক ভূমিকা পালন করেছেন। তিনি অবশ্যই নতুন যুগের “সৌন্দর্য”। যদি অন্য কোন নায়িকা হত, তাহলে সেই দৃশ্যটি দৃশ্যমান না হয়ে ম্লান হয়ে যেত।

সৈকতের লড়াই, ভিলেনকে ব্যাংক নোটিশ দেওয়ার সময় দৃশ্য, প্রথমার্ধের কমেডি কিছু উল্লেখযোগ্য উল্লেখ ছিল। তানিকেল্লা ভরণী, ভেনেলা কিশোর, সুব্বারাজু, নদিয়া তাদের নিজ নিজ ভূমিকায় নিখুঁতভাবে অভিনয় করেছিলেন। সমুথিরকানি হলেন অন্যতম সেরা অভিনেতা এবং ভূমিকার প্রতি সম্পূর্ণ ন্যায়বিচার করেছেন।

“ভান্ডার মাধ্যমে *** লু ..”, “রাত্রি উদানী..পদ্দুনা পাম্পিস্তা ..” এর মতো ডায়লগগুলি খুব অস্বস্তিকর এবং মহেশ বাবুর মতো তারকার কাছ থেকে আশা করা যায় না। আপনি চলচ্চিত্রের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতা প্রচার করেন, দয়া করে এটি আপনার সংলাপ থেকে শুরু করুন।

সামগ্রিকভাবে, সরকারু ভারি পাতা বাংলা সাবটাইটেল এটি কি অবশ্যই দেখা উচিত? সম্ভবত না. এটা কি আপনার সময় এবং অর্থের অপচয়? অবশ্যই না.

সরকারু ভারী পাঠা বিস্ময়করভাবে পরশুরাম পেটলা লিখেছিলেন। Ansণ এবং ইএমআই এর ধারণা ব্যবহার করে তাকে বাণিজ্যিক উপাদান এবং কমেডি টাইমিং সহ একটি সম্পূর্ণ বার্তা ভিত্তিক প্যাকেজ তৈরি করতে সাহায্য করেছে।

গল্পে আসছি: মাহি, মালিকানাধীন এমএফসি, শিক্ষা, স্বাস্থ্য এবং ব্যক্তিগত স্বার্থে loansণ প্রদানকারী আর্থিক পরিষেবা প্রদানকারী। তিনি দেখা করেন এবং কলাবতীর প্রেমে পড়েন যিনি loanণ নেন কিন্তু সময়মতো পরিশোধ করেন না। কীভাবে তিনি ভারতে যান একটি বড় সমস্যার সমাধান করতে এবং কীভাবে কালাবতী এবং মাহি একত্রিত হন গল্পের পরবর্তী অংশ।

উপাদান: পেটলা রেফারেন্স মুভিতে অসাধারণ। 1 টাকার মুদ্রার ট্যাটু, ট্রাকের দৃশ্যে ভুট্টার রেফারেন্স, 1980 ব্যাঙ্কের রেফারেন্স এবং ক্লাইম্যাক্সে তালার উপর স্ট্যাম্প।

অভিনেতা: মাহির বাবু মাহির চরিত্রে অসাধারণ কাজ করেছেন। তার অ্যাকশন, নাচ, কমেডি টাইমিং এবং ডায়লগ পছন্দ হয়েছে। কীরথিও অসাধারণভাবে করেছেন। মহেশ এবং কীর্তি, মহেশ এবং কিশোর এবং সুবরাজুর মধ্যে ক্রমগুলি পুরোপুরি উপভোগ করেছেন। আমি যখন তামিল মুভি দেখতাম তখন সামুথিরকানি স্যার আমার প্রিয়। তিনি একজন অসাধারণ অভিনেতা এবং যেকোনো চরিত্রের সঙ্গে সহজেই ছাঁচ হতে পারেন।

সঙ্গীত: থামান তার বিজিএম এবং গান দিয়ে আশ্চর্যজনক কাজ করেছেন। কালাবতীর জন্য মেলোডি, মা মা মহেশার জন্য ভর এবং পেনি গানের জন্য ক্লাস। র‍্যাপও চমৎকার। রিপিট মোডে সব গান শোনা।

সোশ্যাল মিডিয়ায় ১ ম দিনে সিনেমা সম্পর্কে নেতিবাচক মন্তব্যের প্রবণতা থাকা সত্ত্বেও, সরকারু ভারী পাঠা প্রেক্ষাগৃহে দর্শকদের টানতে সক্ষম হয়েছিল এবং সমস্ত নেতিবাচক মন্তব্যকে ভেঙে ফেলেছিল। 4 দিনের মধ্যে 150Cr+ সংগ্রহ চলচ্চিত্রের সাফল্যের একটি নিখুঁত প্রমাণ। এখন আমি শুধু ইতিবাচক পোস্ট এবং মন্তব্য সব শুনতে।

সরকারু ভারি পাতা মুভিটির বাংলা সাবটাইটেল (Sarkaru Vaari Paata Bangla Subtitle) বানিয়েছেন টিম থাম্বি। সরকারু ভারি পাতা মুভিটি পরিচালনা করেছেন পরশুরাম এবং গল্পের লেখক ও ছিলেন পরশুরাম। সরকারু ভারি পাতা মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মহেশ বাবু, কীর্তি সুরেশ, সামুথিরাকানি। ২০২২ সালে সরকারু ভারি পাতা মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৬,৮০০ টি ভোটের মাধ্যেমে ৬.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৬০ কোটি রুপি বাজেটের সরকারু ভারি পাতা মুভিটি বক্স অফিসে ১৭৪.৭৫-২০০ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ সরকারু ভারি পাতা
  • পরিচালকঃ পরশুরাম
  • গল্পের লেখকঃ পরশুরাম
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Team Thambi
  • মুক্তির তারিখঃ ১২ মে ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৬,৮০০ টি
  • রান টাইমঃ ১৬২ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Reply

Your email address will not be published.

Back to top button