Skylab Bangla Subtitle 2021 | স্কাইল্যাব বাংলা সাবটাইটেল

Skylab Bangla Subtitle 2021

Skylab Bangla Subtitle Masterpiece.Very Unique Movie. Skylab Bangla Subtitle This movie have shown the truth of the life in Villages & this Skylab Bangla Subtitle movie also showed the problems in Villages.The first half is full of Realistic & Natural Comedy which makes sense,Because usually many movies shoot Comedy in a separate track & put nonsense Comedy.But this movie has Real Comedy which is directly connected to the Story.Second half is full of Emotions & Inspiration.Skylab is a Journey.Full movie is enjoyable.100 Marks for this Movie.Coming to Artists Performances.First it’s Nithya Menen who did a Phenomenal Performance with her character with her Unmatchable Natural Acting Skills ,Next it’s Satyadev & Rahul Ramakrishna who nailed the Comedy & Emotional Graph of the story with their Versatile Acting.Tanikella Bharani Sir did Very Natural Acting.Everyone else did Great Job. This is Must Watch Movie.This is Best Telugu Movie till now.Hatsoff to whole Skylab Team.⭐💯 out of 💯Marks for Skylab⭐.

I pitty those who have underrated a master piece attempt to bring such a good plot to the Indian cinemas. This was a well captured screen play with bright colors commonly used in 1979. The only medium of broad cast those days was radio and print media was given at most honor. Most important thing hero and heroine is just an imagination of the viewer, this movie is characters driven and not revolving under one supremacy. Overall I appreciate to give a master piece movie to Indian cinema and one should encourage such movies.

Skylab Bangla Subtitle One of the feel good movies. Skylab Bangla Subtitle The story goes on with good pace and the humor is simple. It is all about the village life which has been portrayed really well. Overall I would say this is a must watch.. great job by all the characters in the movie. Thank you for a wonderful cinema.

I reserved skylab for me and 6 of my friends to celebrate our graduation and they were the best! We were able to bring food and drinks and they closed down for use the last hour and were super accommodating! We had the best time ever! Highly recommended !they have a ton of colors to choice from and do a really great job!

Skylab Bangla Subtitle Thoroughly enjoyed the movie with its nuanced performances, unique storyline and multiple characters and their impact. But the director and the production team need to understand not to sermonise(at the end) and be more crisp in their editing to make the movie more peppy and alive without necessarily being overly “commercial”. That lack of fine balance may have affected the movie’s box office prospects but as a lover of good movies, this drama certainly ranks high.

স্কাইল্যাব বাংলা সাবটাইটেল

মাস্টারপিস।অনেক অনন্য মুভি।এই মুভিতে গ্রামগুলির জীবনের সত্য দেখানো হয়েছে এবং স্কাইল্যাব বাংলা সাবটাইটেল এই মুভিটি গ্রামগুলির সমস্যাও দেখিয়েছে। ট্র্যাক করুন এবং ফালতু হাস্যরস করুন। প্রথমে এটি নিত্যা মেনেন যিনি তার চরিত্রের সাথে তার অতুলনীয় প্রাকৃতিক অভিনয় দক্ষতা দিয়ে একটি অভিনব পারফরমেন্স করেছিলেন, তারপরে সত্যদেব এবং রাহুল রামকৃষ্ণ যিনি তাদের বহুমুখী অভিনয়ের সাথে গল্পের কমেডি এবং আবেগের গ্রাফকে টান দিয়েছিলেন। দারুণ কাজ করেছেন। এটি মাস্ট ওয়াচ মুভি। স্কাইল্যাব বাংলা সাবটাইটেল এটি এখন পর্যন্ত সেরা তেলেগু মুভি। স্কাইল্যাবের জন্য মার্কস এর বাইরে পুরো স্কাইল্যাব টিমের জন্য হ্যাটসফ।

যারা ভারতীয় সিনেমাসমূহে এমন একটি ভালো প্লট আনার জন্য একটি মাস্টার পিস প্রচেষ্টার মূল্যায়ন করেছেন তাদের প্রতি আমি দুtyখ প্রকাশ করছি। এটি একটি ভালভাবে ধারণ করা স্ক্রিন প্লে ছিল উজ্জ্বল রঙের সাথে সাধারণত 1979 সালে ব্যবহৃত হয়। সে সময় ব্রড কাস্টের একমাত্র মাধ্যম ছিল রেডিও এবং প্রিন্ট মিডিয়াকে সর্বাধিক সম্মান দেওয়া হয়েছিল। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নায়ক ও নায়িকা দর্শকের কল্পনা মাত্র, এই সিনেমাটি চরিত্র পরিচালিত এবং এক আধিপত্যের অধীনে আবর্তিত নয়। সামগ্রিকভাবে আমি ভারতীয় সিনেমাকে একটি মাস্টার পিস মুভি উপহার দেওয়ার জন্য প্রশংসা করি এবং এই ধরনের সিনেমাগুলিকে উৎসাহিত করা উচিত।

স্কাইল্যাব বাংলা সাবটাইটেল ভালো লাগার অন্যতম সিনেমা। গল্প ভাল গতিতে এগিয়ে যায় এবং হাস্যরস সহজ। এটি গ্রামীণ জীবন সম্পর্কে যা সত্যিই ভালভাবে চিত্রিত হয়েছে। সামগ্রিকভাবে আমি বলব স্কাইল্যাব বাংলা সাবটাইটেল এটি অবশ্যই দেখা উচিত .. সিনেমার সকল চরিত্রের দ্বারা অসাধারণ কাজ। অসাধারণ সিনেমার জন্য ধন্যবাদ।

আমি আমার স্নাতক উদযাপন করার জন্য আমার এবং আমার 6 বন্ধুদের জন্য স্কাইল্যাব সংরক্ষণ করেছিলাম এবং তারা সেরা ছিল! আমরা খাদ্য এবং পানীয় আনতে সক্ষম হয়েছিলাম এবং তারা শেষ ঘন্টা ব্যবহারের জন্য বন্ধ করে দিয়েছিল এবং তারা অত্যন্ত উপযোগী ছিল! আমরা এখন পর্যন্ত সেরা সময় ছিল! অত্যন্ত সুপারিশ করা হয়েছে! তাদের পছন্দের জন্য একটি টন রঙ আছে এবং সত্যিই একটি দুর্দান্ত কাজ করে!

স্কাইল্যাব বাংলা সাবটাইটেল মুভিটি তার সূক্ষ্ম অভিনয়, অনন্য কাহিনী এবং একাধিক চরিত্র এবং তাদের প্রভাব সহ পুরোপুরি উপভোগ করেছে। কিন্তু পরিচালক এবং প্রযোজনা দলকে উপদেশ না দেওয়া (শেষ পর্যন্ত) বুঝতে হবে এবং তাদের সম্পাদনায় আরও খাঁটি হতে হবে যাতে অযথা অতিমাত্রায় “বাণিজ্যিক” না হয়ে সিনেমাটিকে আরও সুন্দর এবং জীবন্ত করে তোলা যায়। সূক্ষ্ম ভারসাম্যের অভাব সিনেমার বক্স অফিসের সম্ভাবনাকে প্রভাবিত করতে পারে কিন্তু ভাল চলচ্চিত্রের প্রেমিক হিসাবে, এই নাটকটি অবশ্যই উচ্চতর স্থান অর্জন করে।

স্কাইল্যাব মুভিটির বাংলা সাবটাইটেল (Skylab Bangla Subtitle) বানিয়েছেন শহিদুল ইসলাম নীরব। স্কাইল্যাব মুভিটি পরিচালনা করেছেন বিশ্বক খান্ডেরাও এবং গল্পের লেখক ও ছিলেন বিশ্বক খান্ডেরাও। স্কাইল্যাব মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তানিকেল্লা ভারানি, সত্যদেব কাঞ্চরণ, নিত্যা মেনন। ২০২১ সালে স্কাইল্যাব মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪১৩ টি ভোটের মাধ্যেমে ৭.১/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ স্কাইল্যাব
  • পরিচালকঃ বিশ্বক খান্ডেরাও
  • গল্পের লেখকঃ বিশ্বক খান্ডেরাও
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Shohidul Islam Nirob
  • মুক্তির তারিখঃ ৪ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.১/১০
  • আইএমডিবি ভোটঃ ৪১৩ টি
  • রান টাইমঃ ১৪৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button