The Battle at Lake Changjin Bangla Subtitle | দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল

The Battle at Lake Changjin Bangla Subtitle 2021

The Battle at Lake Changjin Bangla Subtitle It is your average big screen war film. I loved the fighting action scenes that goes from tanks to knife fights which was awesome in one endless action-packed segment.

Arguably you could call it a propaganda film since it mocks General MacArthur’s claim that he will win the war and bring the troops home by Christmas and shows the Chinese pushing the US forces out of NK. But it surprised me that it really humanises the Americans as soldiers who care about their buddies and weren’t bad people. I think this movie appeals most to those who love very skilfully made action films regardless of your politics.

And you should def watch it on a Big screen as you can see that it was a every expensive film with no expense spared in production and film qualify.. Albeit some special effects were subpar. Overall I can actually understand why people would watch it over and over again. The action scenes alone and the skillful transitions were mind blowingly impressive and I very much enjoyed this blockbuster. It seems like China has really upped their game in the movie making industry. 😍

The Battle at Lake Changjin Bangla Subtitle Great movie based on factual history. Expensive and big budget. It depicts a vivid Korean war time scene with strong visual impact air bombs, machine guns and close combat knife killing fights between the US Soldiers and the Chinese Voluntary Army.

Make no mistake, the movie said nothing bad about the US military force. Instead the over-estimation of General MacArthur to finish the Korean war within two months right before Christmas was the catastrophe for his own defeat.

The Battle at Lake Changjin Bangla Subtitle

Against all odds, the Chinese Voluntary Army’s victory attributed to their persistence, resilience and determination even with low-end military weapon and no air force to back up. The stunning and unforgettable scene of the frozen Chinese soldiers with their body position and guns pointing at the retreating path of the US soldiers added more visual effect to the movie. Overall, it’s a very good movie.

I did watch this movie at my local AMC in the Bay Area.

What can I say, this movie is financed and produced at the order of Ministry of Propaganda (yes, look it up, there is such a government ministry in China) for the centennial anniversary of CCP founding date (1921-2021).

The Battle at Lake Changjin Bangla Subtitle That being said, the script is very generic, and the conversation between characters have no depths, sometimes very weird, out of place, unsynchronized, because the demand for propaganda that the scriptwriters forced to insert into the plot. Many scenes are unnecessary to the plot, created purely for propaganda and “stirring patriotic, communist-loving feelings” purpose.

The Battle at Lake Changjin Bangla Subtitle The propaganda is so obvious: you (the viewers) should love China, love communism, love the communist sacrifice, hate the American imperialist, the Korean war was American aggression toward China, Mao Zedong sacrificed a lot for China, etc….

Fighting scenes are intense, but CGI is only at Hollywood 90s-level, subpar compared to latest Hollywood CGI, worse than even “Saving Private Ryan”, a 1998 Hollywood war film.

In summary, unwatchable for non-Chinese communists, which is pretty much the entire global audience outside of China.

Did I mention giving this movie a 1 star rating can land you in prison in China? Apparently a Chinese journalist got arrested and jailed when he said the Chinese dying in Korea is “stupid” when talking about this movie.

The Battle at Lake Changjin Bangla Subtitle This is the 3rd time I am watching this film. My mind kept asking this question. 1950 was a time the Chinese army had got no plane, no artillary, no tanks, nothing and they still can push back the US army who have every kind of war machine. What’s more now about the Chinese army who also have every kind of war machine and even more sophisticated then the US Army?
3rd time watching and I have not grow tired of this film. Gonna watch it the 4th time again somewhere in time. I gave a full 5 star for this top quality movie. I gotta said that having watched saving private ryan several times, I still put saving private ryan as the number 1 of all times. Nobody can top over SPR. However, battle at lake changjin is definitely number 2. This is a very touching film and I believe the budget to make this film is horrendously high. I watched it on 4K on 3rd time and I enjoy every second of it. Top quality film.

দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল

দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল এটি আপনার গড় বড় পর্দার যুদ্ধের চলচ্চিত্র। আমি ফাইটিং অ্যাকশন দৃশ্য পছন্দ করতাম যা ট্যাঙ্ক থেকে ছুরির লড়াই পর্যন্ত যায় যা এক অবিরাম অ্যাকশন-প্যাকড সেগমেন্টে দুর্দান্ত ছিল।

তর্কাতীতভাবে আপনি এটিকে একটি প্রচারমূলক চলচ্চিত্র বলতে পারেন কারণ এটি জেনারেল ম্যাকআর্থারের দাবিকে উপহাস করে যে তিনি যুদ্ধে জয়ী হবেন এবং ক্রিসমাসের মধ্যে সৈন্যদের দেশে ফিরিয়ে আনবেন এবং দেখায় যে চীনারা মার্কিন বাহিনীকে NK থেকে বের করে দিচ্ছে। কিন্তু এটা আমাকে অবাক করেছে যে এটা সত্যিই আমেরিকানদের সৈন্য হিসেবে মানবিক করে যারা তাদের বন্ধুদের যত্ন নেয় এবং খারাপ মানুষ ছিল না। আমি মনে করি এই মুভিটি তাদের কাছে সবচেয়ে বেশি আবেদন করে যারা আপনার রাজনীতি নির্বিশেষে খুব দক্ষতার সাথে তৈরি অ্যাকশন ফিল্ম পছন্দ করেন।

এবং আপনার দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল এটিকে একটি বড় পর্দায় দেখা উচিত কারণ আপনি দেখতে পাচ্ছেন যে এটি প্রতিটি ব্যয়বহুল চলচ্চিত্র ছিল যার নির্মাণে কোন খরচ নেই এবং ফিল্ম যোগ্যতা অর্জন করেছে.. যদিও কিছু বিশেষ প্রভাব কম ছিল। সামগ্রিকভাবে আমি আসলে বুঝতে পারি কেন লোকেরা এটিকে বারবার দেখবে। একা অ্যাকশন দৃশ্য এবং নিপুণ ট্রানজিশনগুলি মন ফুঁকানোর মতো ছিল এবং আমি এই ব্লকবাস্টারটি খুব উপভোগ করেছি। দেখে মনে হচ্ছে চীন চলচ্চিত্র নির্মাণ শিল্পে তাদের খেলাকে সত্যিই বাড়িয়ে দিয়েছে। 😍

তথ্যভিত্তিক ইতিহাসের উপর ভিত্তি করে দুর্দান্ত সিনেমা। ব্যয়বহুল এবং বড় বাজেট। এটি শক্তিশালী ভিজ্যুয়াল ইমপ্যাক্ট এয়ার বোমা, মেশিনগান এবং মার্কিন সৈন্য এবং চীনা স্বেচ্ছাসেবী সেনাবাহিনীর মধ্যে ঘনিষ্ঠ যুদ্ধের ছুরি হত্যার লড়াই সহ একটি প্রাণবন্ত কোরিয়ান যুদ্ধের দৃশ্য চিত্রিত করে৷

কোন ভুল করবেন না, দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল মুভিটি মার্কিন সামরিক বাহিনী সম্পর্কে খারাপ কিছু বলে নি। পরিবর্তে জেনারেল ম্যাকআর্থারের অত্যধিক অনুমান ক্রিসমাসের ঠিক আগে দুই মাসের মধ্যে কোরিয়ান যুদ্ধ শেষ করার জন্য তার নিজের পরাজয়ের বিপর্যয় ছিল।

সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে, চীনা স্বেচ্ছাসেবী সেনাবাহিনীর জয়ের জন্য তাদের অধ্যবসায়, স্থিতিস্থাপকতা এবং দৃঢ় সংকল্পকে দায়ী করা হয়েছে এমনকি নিম্নমানের সামরিক অস্ত্র এবং কোনো বিমান বাহিনীকে ব্যাক আপ করার জন্যও। নিথর চীনা সৈন্যদের অত্যাশ্চর্য এবং অবিস্মরণীয় দৃশ্য তাদের শরীরের অবস্থান এবং মার্কিন সৈন্যদের পশ্চাদপসরণ পথের দিকে বন্দুকের ইশারা মুভিতে আরও ভিজ্যুয়াল ইফেক্ট যোগ করেছে। সামগ্রিকভাবে, এটি একটি খুব ভাল সিনেমা।

আমি বে এরিয়াতে আমার স্থানীয় AMC-তে এই সিনেমাটি দেখেছি।

আমি কি বলব, দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল এই সিনেমাটি CCP প্রতিষ্ঠার শতবর্ষ বার্ষিকী (1921-2021) এর জন্য প্রচার মন্ত্রণালয়ের (হ্যাঁ, দেখুন, চীনে এমন একটি সরকারী মন্ত্রণালয় আছে) অর্থায়ন করা হয়েছে এবং নির্মিত হয়েছে। .

দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল এটি বলা হচ্ছে, স্ক্রিপ্টটি খুবই সাধারণ, এবং চরিত্রগুলির মধ্যে কথোপকথনের কোন গভীরতা নেই, কখনও কখনও খুব অদ্ভুত, স্থানের বাইরে, সমন্বয়হীন, কারণ প্রচারের চাহিদা যা স্ক্রিপ্টরাইটাররা প্লটটিতে সন্নিবেশ করতে বাধ্য করেছিল। অনেক দৃশ্য প্লটটির জন্য অপ্রয়োজনীয়, সম্পূর্ণরূপে প্রচার এবং “দেশপ্রেমিক, কমিউনিস্ট-প্রেমী অনুভূতি জাগানো” উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

প্রচারটি খুব স্পষ্ট: আপনার (দর্শকদের) চীনকে ভালবাসতে হবে, কমিউনিজমকে ভালবাসতে হবে, কমিউনিস্ট ত্যাগকে ভালবাসতে হবে, আমেরিকান সাম্রাজ্যবাদীকে ঘৃণা করতে হবে, কোরিয়ান যুদ্ধ ছিল চীনের প্রতি আমেরিকান আগ্রাসন, মাও সেতুং চীনের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন ইত্যাদি… .

লড়াইয়ের দৃশ্যগুলি তীব্র, কিন্তু CGI হলিউডের 90-এর স্তরে, সাম্প্রতিক হলিউড CGI-এর তুলনায় সাবপার, 1998 সালের হলিউড যুদ্ধের ছবি “সেভিং প্রাইভেট রায়ান” এর থেকেও খারাপ৷

সংক্ষেপে, অ-চীনা কমিউনিস্টদের জন্য অদৃশ্য, যা চীনের বাইরে প্রায় সমগ্র বিশ্ব দর্শক।

আমি কি উল্লেখ করেছি যে এই মুভিটিকে 1 স্টার রেটিং দিলে আপনাকে চীনে জেলে যেতে পারে? স্পষ্টতই একজন চীনা সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছিল এবং কারাগারে পাঠানো হয়েছিল যখন তিনি বলেছিলেন যে কোরিয়ায় চীনারা মারা যাচ্ছে এই সিনেমাটি সম্পর্কে কথা বলার সময় “বোকা”৷

দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল এই ছবিটি আমি ৩য় বার দেখছি। আমার মন এই প্রশ্ন জিজ্ঞাসা করতে থাকে. 1950 এমন একটি সময় ছিল যখন চীনা সেনাবাহিনীর কাছে কোন বিমান, কোন কামান, কোন ট্যাংক, কিছুই ছিল না এবং তারা এখনও মার্কিন সেনাবাহিনীকে পিছনে ঠেলে দিতে পারে যাদের কাছে প্রতিটি ধরণের যুদ্ধ মেশিন রয়েছে। চীনা সেনাবাহিনী সম্পর্কে এখন আর কী আছে যাদের কাছে সব ধরনের যুদ্ধযন্ত্র রয়েছে এবং মার্কিন সেনাবাহিনীর চেয়েও বেশি পরিশীলিত?
তৃতীয়বার দেখছি এবং আমি এই ছবিটি দেখে ক্লান্ত হইনি। সময়মত কোথাও আবার 4র্থ বার দেখব। আমি এই শীর্ষ মানের মুভিটির জন্য একটি সম্পূর্ণ 5 তারকা দিয়েছি। আমি বলতে চাই যে প্রাইভেট রায়ান সংরক্ষণ করা বেশ কয়েকবার দেখেছি, আমি এখনও প্রাইভেট রায়ান সংরক্ষণকে সর্বকালের 1 নম্বর হিসাবে রেখেছি। কেউ এসপিআরের উপরে উঠতে পারে না। যাইহোক, চ্যাংজিন হ্রদের যুদ্ধ অবশ্যই 2 নম্বর। এটি একটি খুব স্পর্শকাতর চলচ্চিত্র এবং আমি বিশ্বাস করি এই চলচ্চিত্রটি নির্মাণের বাজেট ভয়ঙ্করভাবে বেশি। আমি এটি 4K এ 3য় বার দেখেছি এবং আমি এটির প্রতিটি সেকেন্ড উপভোগ করি। সেরা মানের ফিল্ম।

দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (The Battle at Lake Changjin Bangla Subtitle) বানিয়েছেন হেলাল আহমেদ তৌফিক। দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন মুভিটি পরিচালনা করেছেন কাইগে চেন এবং গল্পের লেখক ছিলেন জিয়ানসিন হুয়াং। দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জিং উ, জ্যাকসন ইয়ে, ইহং ডুয়ান। ২০২১ সালে দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২,২০০ টি ভোটের মাধ্যেমে ৫.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ২০০ মিলিয়ন বাজেটের দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন মুভিটি বক্স অফিসে ৯১৩ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ দ্যা ব্যাটল অ্যাট লেইক চাংজিন
  • পরিচালকঃ কাইগে চেন
  • গল্পের লেখকঃ জিয়ানসিন হুয়াং
  • মুভির ধরণঃ অ্যাকশন, ড্রামা, হিস্টোরি
  • ভাষাঃ ম্যান্ডারিন
  • অনুবাদকঃ Helal Ahmed Tawfique
  • মুক্তির তারিখঃ ৩০ সেপ্টেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৫.২/১০
  • আইএমডিবি ভোটঃ ২,২০০ টি
  • রান টাইমঃ ১৭৮ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a comment

Your email address will not be published.