বাংলাদেশের সেরা ৫ টি অ্যাফিলিয়েট মার্কেট

বাংলাদেশের সেরা ৫ টি অ্যাফিলিয়েট মার্কেট. এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ সম্পর্কে জানতে চান? বাংলাদেশের সেরা এফিলিয়েট মার্কেটিং সাইট কোনগুলো জানতে আমাদের সাথে থাকুন।
বিশ্বের অধিকাংশ বড় ই-কমার্স ওয়েবসাইট, যেমনঃ অ্যামাজন, ইবে, ইত্যাদি দ্বারা বাংলাদেশ টার্গেট করে অ্যাফিলিয়েট মার্কেটিং করা যায়না। যেহেতু ওসব সাইট বাংলাদেশের জন্য স্থানীয় ভিত্তিতে কার্যক্রম শুরু করেনি তাই দেশের সিটিজেনদের জন্য এই বিখ্যাত অনলাইন মার্কেটগুলো মানানসই নয়।

উল্লিখিত বড় অ্যাফিলিয়েট প্রোগ্রামগুলোতে বাংলাদেশ টার্গেট করে অংশগ্রহণের তেমন কোনো সুযোগ নেই বললেই চলে। তবে চিন্তার কোনো কারণ নেই, কেননা অ্যাফিলিয়েট মার্কেটিং এর কার্যকারিতা অনুধাবন করে বাংলাদেশী অনেক ই-কমার্স প্রতিষ্ঠান অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছে।

অ্যাফিলিয়েট মার্কেটিং এর মূল ধারণা কিন্তু বেশ সহজ। আপনার রেফারেন্সে কেউ প্রোডাক্ট কিনলে আপনি কমিশন পাবেন। আর এখানে রেফারেন্স হিসেবে কাজ করবে অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে পাওয়া অ্যাফিলিয়েট লিংক। এবার জানি চলুন সেরা বাংলাদেশী ৫ টি অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট সম্পর্কে।

Daraz Affiliate


দেশের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট, দারাজ এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম রয়েছে। যেকেউ দারাজ এর বিভিন্ন পণ্যের অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারে। দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামে প্রায় অধিকাংশ দারাজ প্রোডাক্ট ই অন্তর্ভুক্ত রয়েছে।

দারাজ এর প্রোডাক্ট ক্যাটালগ কত বিশাল তা সবার জানা আছে। এর মানে হলো দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে আয়ের অধিক সুযোগ রয়েছে। যেকোনো মাধ্যমে দারাজের প্রোডাক্টের অ্যাফিলিয়েট মার্কেটিং করে সেল থেকে কমিশন পাওয়া যাবে।

BD Shop Affiliate

বিডিশপ মূলত একটি বিভিন্ন টেকনোলজি ও গ্যাজেট জাতীয় পোডাক্ট এর সমৃদ্ধ ভান্ডার। এখানে বিভিন্ন ব্রান্ডের আসল প্রোডাক্ট পাওয়া যায়। এছাড়াও বিভিন্ন ফ্যাশন, হেলথ এবং গ্রুমিং পোডাক্টও পাওয়া যায়।

যারা টেক ব্লগে কাজ করেন কিংবা মডার্ন টেকনোলজি নিয়ে এফিলিয়েট মার্কেটিং করতে চান তাদের জন্য বিডিশপ বেস্ট চয়েস। কোনো গ্রাহক আপনার এফিলিয়েট লিঙ্ক দিয়ে ভিজিট করার ৩০দিনের মধ্যে কোনো পণ্য অর্ডার করলেও আপনি কমিশন পাবেন। প্রতিটি প্রোডাক্টের জন্য ৩-৭% কমিশন পাওয়া যাবে। এবং প্রতি সপ্তাহে পেমেন্ট অর্ডার করা যায় এবং বিকাশ/রকেটে পেমেন্ট নিতে পারবেন।
দেশের জনপ্রিয় E-Commerce ওয়েবসাইট গুলোর মধ্যে বিডিশপ একটি। বিডিশপ এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর মাধ্যমে অনলাইনে ইনকাম সম্ভব। আপনি আপনার ওয়েবসাইট, ফেসবুক পেজ বা গ্রুপ, ইউটিউব চ্যানেল, এমনকি বন্ধুদের কাছে কোনো প্রোডাক্টের লিংক পাঠাতে পারবেন। আর এই লিংক ব্যবহার করে কেউ যখন কোনো প্রোডাক্ট কিনবে, তখন আপনি কমিশন পেয়ে যাবেন।

bKash Affiliate


রেফার করে ১০০ টাকা জেতার সুযোগ প্রদান করছে বিকাশ। কাস্টমার, পার্সোনাল বা মার্চেন্ট একাউন্ট থেকে নতুন গ্রাহককে রেফার করে পেয়ে যেতে পারেন ১০০ টাকা বোনাস। রেফার করে ১০০টাকা বোনাস জিততে হলে আপনার বন্ধুকে অবশ্যই আপনার প্রদত্ত লিংক দ্বারা বিকাশ অ্যাপের মাধ্যমে একাউন্ট খুলতে হবে। বিকাশ রেফার বোনাস সম্পর্কে আরো জানতে এখানে ক্লিক করুন।

Ex-onHost

এক্সন হোস্ট অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে প্রতি সেল থেকে ২০% পর্যন্ত কমিশন পেতে পারেন৷ শেয়ারড হোস্টিং, রিসেলার হোস্টিং, ও প্রাইভেট হোস্টিং সার্ভার প্ল্যান অ্যাফিলিয়েট মার্কেটিং করে কমিশন পাওয়া যাবে।Ex-onHost এর ওয়েবসাইটে Free Account খুলে যেকেউ অ্যাফিলিয়েট প্রোগ্রামে জয়েন করতে পারবেন।

Shikho Affiliate Program

অনলাইন কোর্স এর ওয়েবসাইট শিখো এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে এপ্লাই করা যাবে বেশ সহজে। যেকেউ শিখো প্রদত্ত ফর্ম এর মাধ্যমে অ্যাফিলিয়েট প্রোগ্রামে যুক্ত হওয়ার জন্য আবেদন করতে পারবেন। আবেদনের পর কয়েকদিনের মধ্যে শিখো এর অ্যাফিলিয়েট টিম আপনার সাথে যোগাযোগ করবে।

এই পোস্ট থেকে জানতে পারলেন সেরা বাংলাদেশী অ্যাফিলিয়েট প্রোগ্রাম ওয়েবসাইট সম্পর্কে। এসব ওয়েবসাইটের প্রোডাক্ট আপনার ওয়েবসাইট, পেজ বা চ্যানেলে প্রদর্শন করে সেল থেকে আ

এফিলিয়েট মার্কেটিং সাইট বিষয়ে শেষ কথা
তাহলে আমরা আজকের আলোচনা বাংলাদেশের ৫ টি এফিলিয়েট মার্কেটিং সাইট এবং এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ সম্পর্কে জেনে নিলাম। বাংলাদেশী গ্রাহকদের নিয়ে যারা কাজ করে অনলাইন আয় করতে চান তাদের জন্য এই এফিলিয়েট মার্কেটিং সাইটগুলোর সাথে কাজ করতে পারেন নিশ্চিন্তে।

বাংলাদেশের সেরা অ্যাফিলিয়েট মার্কেট
বাংলাদেশের সেরা ৫ টি অ্যাফিলিয়েট মার্কেট
Read more Free Earning Website 

এফিলিয়েট মার্কেটিং সাইট বিষয়ে শেষ কথা


তাহলে আমরা আজকের আলোচনা বাংলাদেশের ৫ টি এফিলিয়েট মার্কেটিং সাইট এবং এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ সম্পর্কে জেনে নিলাম। বাংলাদেশী গ্রাহকদের নিয়ে যারা কাজ করে অনলাইন আয় করতে চান তাদের জন্য এই এফিলিয়েট মার্কেটিং সাইটগুলোর সাথে কাজ করতে পারেন নিশ্চিন্তে।

আপনি যদি এই তালিকার বাইরে অন্য কোনো ভালো এফিলিয়েট মার্কেটিং বাংলাদেশ সম্পর্কে জেনে থাকেন, তাহলে আমাদের সাথে শেয়ার করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button